1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতীয় ৩ কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ

প্রবীন আওয়ামী লীগ নেতা গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী, সকলের কাছে পরিবারের দোয়া প্রার্থনা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ১৭ আগস্ট, ২০২২

সোনারগাঁ উপজেলার সাবেক আমিনপুর ইউনিয়ন (বর্তমান সোনারগাঁও পৌরসভা) আওয়ামী লীগের সহ-সভাপতি( ১৯৬৬-৭৩), ছয়দফা আন্দোলনের সক্রিয় কর্মী ও বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক হাজী আক্রাম আলী গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। যে কোন সময় হয়তো আল্লাহর ডাকে সাড়া দিয়ে তিনি না ফেরার দেশে চলে যেতে পারেন কিন্তু তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় থাকলেও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কোন পর্যায়ের নেতা তার কোন খোঁজ খবর নেননি।

হাজী আক্রাম আলীর মত নেতারা আওয়ামী লীগ করেছেন কোন স্বার্থসিদ্ধি করার জন্য নয় উনারা আওয়ামী লীগ করেছেন দলকে ভালবেসে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দলকে বিস্তৃত ও জনপ্রিয় করতে দিনরাত নিরলস পরিশ্রম করেছেন কিন্তু কখনও বিনিময় চাননি। তার নীতি ও আদর্শ রাজনীতির ফলেই তার ছেলেরা, তার গাজী বংশ এমনকি পুরো গোবিন্দপুর গ্রাম বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করছেন। গোবিন্দপুর গ্রামটি আজ আওয়ামী লীগ গ্রাম হিসেবে পরিচিত। উনার সন্তান, গাজী বংশের সন্তানেরা ও গ্রামের ছেলেরা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন। তার এক মেঝো ছেলে গাজী মুজিবুর রহমান ২০০২-০৪ সাল পর্যন্ত কৃতিত্বের সহিত সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক ও ২০০৪-১৫ পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১১ সালে সোনারগাঁও পৌরসভার নির্বাচনে মহাজোটের হয়ে মেয়র নির্বাচন করে অল্প ভোটের ব্যবধানে হেরে যান। বর্তমানে তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন এবং সোনারগাঁও পৌরসভার জনপ্রিয় মেয়র প্রার্থী হিসেবে মাঠে আছেন। উনার আরেক মেঝো ছেলে গাজী আতাউর রহমান সোনারগাঁ উপজেলা তাতী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।ছোট ছেলে গাজী উমর ফারুক সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করছেন। আরেক ভাতিজা গাজী আমজাদ হোসেন সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আরেক ভাতিজা গাজী জুয়েল সোনারগাঁও পৌর যুবলীগের আইন বিষয়ক সম্পাদক। উনার প্রতিবেশী ছোট ভাই আসাদুজ্জামান আসাদ সোনারগাঁও পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী আক্রাম আলী শুধু আদর্শবান নেতা হিসেবেই পরিচিত নন তিনি এলাকায় একজন নীতিবান ও ন্যায়বিচারক হিসেবে তার খ্যাতি রয়েছে। তিনি ন্যায় বিচার করতে ও উচিত কথা বলতে কোন দ্বিধা করতেন না। এমন একজন বহু গুণে গুণান্বিত নেতাকে অবহেলা ও খোঁজ খবর না নেওয়ায় বর্তমান আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে উস্মা প্রকাশ করেছেন কর্মী ও সমর্থকরা। তারা বর্তমান আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে বলেন, প্রবীন নেতা হাজী আক্রাম আলীর মত আমরাও একদিন প্রবীন হবো তখন পরবর্তী প্রজন্ম আমাদেরও এমনভাবে অবহেলা ও অশ্রদ্ধা করবে।

তারা আরও বলেন,হাজী আক্রাম আলীর পরিবার নেতাদের কাছে কোন আর্থিক সহায়তা চান না তারা শুধু তাদের পিতার যথাযথ সম্মানটুকু চান। স্বার্থের দুনিয়ায় আমরা তার প্রাপ্য সম্মান টুকু দিতেও কুন্ঠাবোধ করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com