1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি

হবিগঞ্জে পিএফজি সম্মিলিত কার্যক্রম পরিকল্পনা প্রণয়ন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

মোঃ আজিজুল ইসলাম হৃদয়, হবিগঞ্জ প্রতিনিধি

বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) হবিগঞ্জ সদর এর সম্মিলিত কার্যক্রম অগ্রগতি পর্যালোচনা, পরিকল্পনা প্রণয়ন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল ৪ টার দিকে হবিগঞ্জ কিচেন ২০রেস্টুরেন্ট দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও ইউকেএইড এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়। পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)
পিস ফ্যাসিলিটেটর গ্রুপ পিএফজি হবিগঞ্জ এর সমন্বয়কারী মো.জালাল উদ্দীন রুমির এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় কো-অডিনেটর সৈয়দ নজরুল ইসলাম ও সিলেট বিভাগীয় কো-অডিনেটর আকলিমা চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের ৪ জন এম্বাসেডর ও ২৬ জন পিস সদস্য।
এম্বাসেডররা হলেন , সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবর রহমান আউয়াল বিএনপি, আব্দুল আউয়াল তালুকদার, আওয়ামী লীগ, চৌধুরী মিজবাহুল বারী লিটন সম্পাদক, সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, আওয়ামী লীগ, সদস্যরা হলেন, মো আব্দুর রফিক, সফরআলী, জালাল আহমেদ, সাবেক কমিশনার সামসু মিয়া, এম এ ওয়াহেদ, আব্দুল হান্নান ফরিদ, প্রফুল্ল চন্দ্র,শাহ মশিউর রহমান কামাল,তাজ উদ্দিন বাবুল, সাংবাদিক – মোঃ আজিজুল ইসলাম হৃদয়
আব্দুল হান্নান,রঞ্জন কুমার রায়, রওশন আলী, মাওলানা আব্দুর রফিক, সাংবাদিক – শাহ আলম , মোতালিব তালুকদার দুলাল, শেখ আব্দুল কাদির কাজল, এডভোকেট ফাতেমা ইয়াসমিন, কমিশনার সুমা জামান, সিমু চৌধুরী, রোজিনা আক্তার , মিজানুর রহমান মিজান. মেহেদী হাসান প্রমুখ।

সভায় উপস্থিত সর্বদলীয় নেতৃবৃন্দ বলেন মাঠে দল ও রাজনৈতি তার নিজ নিজ নীতিতে চলবে, কিন্তু দিন শেষে আমরা একে অপরে ভাই ভাতিজা এবং প্রতিবেশি। তাই হবিগঞ্জ উপজেলাকে সবধরণের সহিংসা থেকে রক্ষা করে ঐক্যবদ্ধভাবে শান্তি-সম্প্রীতির শহর ও উপজেলা গঠনে সম্মিলিতভাবে এগিয়ে এসে কাজ করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com