1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে সামাজিক সংগঠন আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট (আহাদ) আত্রাই, নওগাঁ আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট (আহাদ) এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম প্রামানিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম। আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট (আহাদ) এর সিনিয়র সহ সভাপতি মহিদ উদ্দিন এর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম।

এ সময় আরো বক্তব্য রাখেন আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট (আহাদ) এর সাধারণ সম্পাদকও আত্রাই মহিলা ডিগ্রি কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ মোঃ ইমতিয়াজ হোসেন, মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জিয়া উদ্দিন, পাঁচুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক খবিরুল ইসলাম, ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন মন্ডল, সাংবাদিক কামাল উদ্দিন টগর, দৈনিক ইত্তেফাক পত্রিকার আত্রাই প্রতিনিধি মোঃ ফরিদুল আলম পিন্টু প্রমূখ।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী অতিথি সম্পর্কে বলেন, পেশাগত ক্ষেত্রে বিদায়ী অতিথি ছিলেন অত্যন্ত দক্ষ ও মেধাবী অফিসার। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে তিনার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। তার সুপরিকল্পিত কার্যক্রমের জন্য আত্রাই উপজেলাবাসী সব সময়ই তাকে স্মরণ রাখবে। আমরা তিনার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং তিনার সুন্দর ভবিষ্যত, সুস্বাস্থ্য ও দীর্ঘাযূ কামনা করি। পরে আত্রাই হিউম্যানিটারীয়ান এ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট (আহাদ) এর পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ফুলের তোরা, ক্রেস ও উপহার প্রদান করা হয়। অপর দিকে একই অনুষ্ঠানে বে-সরকারী ব্যাংক স্ট্যান্ডার্ড ব্যাংক আত্রাই শাখার পক্ষ থেকে বিদায়ী অতিথিকে একটি ক্রেস উপহার প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com