1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়াল কলাগাছিয়া জাতীয় পার্টির অফিস ও হার্ডওয়ারের দোকানে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতিসাধন বন্দরে অপহরণ ঘটনার ৮ মাস পর অপহৃতা তরুণীকে ফেনী থেকে উদ্ধার আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান মুকুল অনুমতি ছাড়া মসজিদের ওয়াকফকৃত জমির মাটি কাটা ও দখলের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত তদন্ত রিপোর্টও পুলিশের পক্ষে তাদের হেফাজতে নির্যাতনে নয়, তার মৃতুর কারণ সড়ক দূর্ঘটনা! রূপগঞ্জ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ বন্দরে বৃদ্ধ নুরুল হক নিখোঁজ

হাজীগঞ্জে  মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের হাজীগঞ্জে বোগদাদ পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলে মোটরসাইকেলের ৩ আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিল্লার চান্দিয়া থেকে চাঁদপুরে ঘুরতে এসে দুর্ঘটনার শিকার হন তারা।

নিহতরা হলেন কুমিল্লা জেলার চান্দিনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা মো. সোহাগ (৩০) হোসেন, মো. মনির হোসেন (৩০) ও মো. সুজন হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শী সুমন চন্দ্র দাস ও রবিউল ইসলাম জানান, তারা ২টি মোটরসাইকেলে মোট ৬ জন কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা ৩ জনই ঘটনাস্থলেই মারা যান।
হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে।  তবে ঘাতক বাসটি আটক হলেও চালক পালিয়ে যান।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
February 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com
Theme Customized BY LatestNews