1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা পটিয়ার মালিয়ারায় চলাচল রাস্তা ঘেরাও করায় এক পরিবার অবরুদ্ধ

সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে জখম করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের পাঁচবাগ নয়াপাড়া এলাকায় মোঃ সবে মেরাজ নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সোমবার সন্ধ্যায় বারদী ইউনিয়নের ভটেরপাড়া করিম মিয়ার বালুর মাঠের রাস্তা থেকে ধাওয়া করে ঋষিপাড়া মন্দিরে পাশে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তার ব্যবহৃত ভিভো মোবাইল সেট ও নগদ ৫ হাজার ৩শ টাকা ছিনিয়ে নেয়।

আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বাবা আঃ রব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড পাঁচবাগ ভটের পাড়া গ্রামের আঃ রব মিয়ার ছেলে মোঃ সবে মেরাজ বারদী চৌধুরী পাড়া এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়িতে ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা মতিনের ছেলে শাহিন,জব্বারের ছেলে মেহেদী,গহনের ছেলে দেলোয়ার হোসেন, আলম, তোতা মিয়ার ছেলে বিল্লাল হোসেন ও রমিজউদ্দীনের ছেলে দেলোয়ারসহ আরো ৭/৮ জন তাকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় আহতের বাবা আঃ রব বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত শাহিনের সঙ্গে যোগাযোগ করার জন্য তার ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিক বার ফোন করলেও তিনি কথা বলতে ইচ্ছা প্রকাশ করে নাই।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com