1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে মামলা তুলে না নেয়ায় বাদীর বাড়ীঘরে হামলা, ভাংচুর, আগুন ১ জনকে কুপিয়ে জখম প্রধান অতিথি শিল্পপতি মো. আলী হোসেন আলী সাদীপুর ইসলামিয়া সিনিয়র আলীম মাদ্রাসা পরিচালনা পর্ষদকে সম্বর্ধনা ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গাউছিয়া ফের হকারদের দখলে  ইপিজেড থানার অভিযানে ৫ বছরের সাজা আসামি গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে ক্রীড়া ডেস্ক: শনিবার বিকেলে দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডের সিডিএ বালুর মাঠে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির শেষ প্রীতি ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৩-১ গোলে অনুর্ধ্ব -১৫টিম কে পরাজিত করে। প্রথমে জুনিয়র টিমের মোঃ আলী হেড দিয়ে গোল করে দলকে এগিয়ে দেন। শেষ ১০ মিনিটে সিনিয়র টিমের আমির, আরাফাত ও রাহুল গোল করে দলকে জিতিয়ে দিলেন। খেলার শুরুতে উভয় টিমের সাথে পরিচয় বিনিময় করেন একাডেমির পরিচালক ও উপদেষ্টা ডা, উদয়ন কান্তি মিত্র, মানবাধিকার সংগঠক ও পরিচালক মোঃখলিলুর রহমান হাওলাদার, সাবেক ফুটবলার ও উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন, টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা। ম্যাচ পরিচালনা করেছেন ফুটবলার মোঃ ওমর ফারুক, সহকারী ছিলেন নিরব হোসেন ও এনামুল হক। উল্লেখ্য যে, উক্ত একাডেমি শীঘ্রই বাফুফের নিবন্ধন পেতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক ও উপ কমিটির সভাপতি মোঃ নূরুল আমিন সোহেল। পতেঙ্গায় জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্টের উদ্যোগে বিনামূল্যে খতনা ক্যাম্প অনুষ্ঠিত রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  হালিশহরে “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

সোনারগাঁয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে ছোট বদি বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদে শনিবার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব সংবাদ সম্মেলন করেছেন। এদিন বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব বলেন, গত ২০১৬ ইং থেকে উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আজ (শনিবার) নারায়ণগঞ্জের কিছু পত্রিকায় দেখতে পেলাম আমাকে ছোট বদি খেতাব দিয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ হয় এমন বিষয় লেখা হয়েছে, যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্র মুলক। আমি সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গত ১৫ই ফেব্রুয়ারী মাদক বিরোধী আলোচনা সভায় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তিনি তার বক্তব্য ছোট বদি নামে জনৈক মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ্য করেন, যে অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপস্থিত ছিলেন। বর্তমানে একটি কুচক্রি মহল আমাকে ছোট বদি বানানোর যড়যন্ত্র করে যাচ্ছে। আমি মাদকের সাথে জড়িত নই আমাকে কখনও মাদকের সাথে পুলিশ গ্রেফতার করেনি এবং আমার নামে কোনো মাদকের মামলাও নেই। আমি কোনো হত্যাকারি নই, আমি নিরপরাধ বিধায় আরমান হত্যা মামলায় মহামাণ্য আদালত আমাকে বেকুসুর খালাস দিয়েছেন। মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় প্রধান এর বিরুদ্ধেও তারা অপপ্রচারে লিপ্ত, যা অত্যন্ত নিন্দনীয় কাজ বলে আমি মনে করি। এমনকি উক্ত কুচক্রি মহল সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নানু ভাই কে নিয়েও উল্টাপাল্টা বক্তব্য দিয়েছে, আমি তাদের বিরুদ্ধে নিন্দা জানাচ্ছি।

সোনারগাঁয়ের গণ মানুষের নেতা সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন পেয়ে নির্বাচিত হবেন বলেই তার কর্মীদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে একটি কুচক্রি মহল, বিএনপি, জামাত, জাতীয় পার্টি ও আওয়ামী লীগের মধ্যে লুকিয়ে থাকা খন্দকার মোস্তাকের প্রেতাত্মারা তার কর্মীদের থামিয়ে দেওয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তার অংশ হিসেবেই মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিকদেরকে বিভান্ত করে মিথ্যা সংবাদ ছাপানো হয়েছে, আমরা কোনো ষড়যন্ত্র অপপ্রচারে ভীত নই, আমরা বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচত্র হবো না এবং মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আমাদের নেতা কায়সার ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করছি। যারা সমাজ ধ্বংসকারী মাদক ব্যসসার সাথে জড়িত তদন্ত সাপেক্ষে তাদের কে আইনের আওতায় আনা হউক এবং সোনারগাঁয়ে ছোট বদি নামে কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তাকে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর

শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে ক্রীড়া ডেস্ক: শনিবার বিকেলে দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডের সিডিএ বালুর মাঠে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির শেষ প্রীতি ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৩-১ গোলে অনুর্ধ্ব -১৫টিম কে পরাজিত করে। প্রথমে জুনিয়র টিমের মোঃ আলী হেড দিয়ে গোল করে দলকে এগিয়ে দেন। শেষ ১০ মিনিটে সিনিয়র টিমের আমির, আরাফাত ও রাহুল গোল করে দলকে জিতিয়ে দিলেন। খেলার শুরুতে উভয় টিমের সাথে পরিচয় বিনিময় করেন একাডেমির পরিচালক ও উপদেষ্টা ডা, উদয়ন কান্তি মিত্র, মানবাধিকার সংগঠক ও পরিচালক মোঃখলিলুর রহমান হাওলাদার, সাবেক ফুটবলার ও উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন, টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা। ম্যাচ পরিচালনা করেছেন ফুটবলার মোঃ ওমর ফারুক, সহকারী ছিলেন নিরব হোসেন ও এনামুল হক। উল্লেখ্য যে, উক্ত একাডেমি শীঘ্রই বাফুফের নিবন্ধন পেতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক ও উপ কমিটির সভাপতি মোঃ নূরুল আমিন সোহেল।

July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com