1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয়

সোনারগাঁয়ে তিতাস গ্যাস অংশীজনদের সঙ্গে মত বিনিয়োগ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ১৫ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
বুধবার (১৫ মার্চ) বিকেল ৩ টার দিকে সোনারগাঁ উপজেলা পরিষদ মিলায়তনে আঞ্চলিক বিপণন বিভাগের বিভিন্ন কলকারখানা ও শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তাদের অংশীজনদের নিয়ে এক মত বিনিয়োগ সভার আয়োজন করেন। এসময় মতবিনিময় সভায় শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ বলেন, আমাদের প্রতিষ্ঠানে পর্যাপ্ত পরিমান গ্যাস না পাওয়ায় আমাদের উৎপাদন ব্যাহত হচ্ছে। সেই জন্য আমরা বকেয়া বিল পরিশোধ করতে পারছি না। তাই আমাদের অতি তাড়াতাড়ি গ্যাস প্রয়োজন রয়েছে। তিতাস কর্তৃকপক্ষ জানিয়েছেন, সোনারগাঁ অঞ্চলে এখন পর্যন্ত এক শত পয়তাল্লিশ কোটি টাকা বকেয়া গ্যাস বিল রয়েছে। আমারা এলাকার সকলের সহযোগিতার মাধ্যমে উত্তোলন করতে চাই। আপনারা আমাদের সহযোগীতা করবেন এবং সোনারগাঁয়ে এ পর্যন্ত ৪৭টি গ্যাস কর্তনের অভিযান পরিচালনা করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছি। কিন্তু সোনারগাঁয়ে বিভিন্ন এলাকায় প্রায় ৬০ হাজারের মত অবৈধ গ্যাস সংযোগ রয়েছে, তাই অচিরেই আমরা তাদের বিরুদ্ধে একটি কার্যকরি ব্যবস্থা গ্রহন করব।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে ও সোনারগাঁ জোনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুজ্জামান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, তিতাস গ্যাস ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুনুর রশীদ মোল্লা, চৈতি কম্পোজিটের মানেজার মোঃ মিজানুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com