1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ে সন্ত্রাসীরা এক বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার , নারী ভাড়াটিয়াকে শ্লীলতাহানি করার অভিযোগ, থানায় মামলা চট্টগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ ১৪৩১উদযাপন গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন সোনারগাঁবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুমন প্রধান সোনারগাঁবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজের সোনারগাঁবাসীকে ইঞ্জি,মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের বাংলা নববর্ষের শুভেচ্ছা সোনারগাঁ পৌরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মোস্তাক আহাম্মেদ নববর্ষের অনুষ্ঠানের স্থান গুলো পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনা সোনারগাঁ পৌরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট ফজলে রাব্বী ঈদের তৃতীয় দিন ও পহেলা বৈশাখ ঘিরে পর্যটক প্রেমীদের ঢল

সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিবনগর দিবসে আলোচনা সভা 

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭ এপ্রিল ঐতিহাসিক’ মুজিবনগর দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার( ভুমি) গোলাম মুস্তাফা মুন্নার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও সজিব রায়হান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরজুরুল হক, মৎস্য কর্মকর্তা জিয়াছমিন আক্তার, সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানাসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
সভায় বক্তারা ১৯৭১ সালের ১৭ই এপ্রিলে মুজিবনগর সরকারের তাৎপর্য বর্ণনা করে বলেন, ১৭ এপ্রিল সকালে মেহেরপুর জেলার সীমান্তবর্তী গ্রাম বৈদ্যনাথতলায় শপথ গ্রহণের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রতিষ্ঠা লাভ করে। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্রপতি এবং সৈয়দ নজরুল ইসলামকে অস্থায়ী রাষ্ট্রপতি নির্বাচিত করা হয়। সৈয়দ নজরুল ইসলাম পরে তাজউদ্দিন আহমদকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেন। মুজিবনগর সরকারকে ১৫টি মন্ত্রণালয় ও বিভাগে ভাগ করা হয়। ১৭ এপ্রিল মুজিব নগর সরকারের মন্ত্রীরা শপথ নেওয়ার পর ১৮ এপ্রিল মন্ত্রিপরিষদের প্রথম সভায় মন্ত্রীদের দপ্তর বণ্টন করা হয়। মুজিবনগর সরকারের সফল নেতৃত্বে ৯ মাসের সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশ বিজয় অর্জনের মধ্যদিয়ে স্বাধীনতা লাভ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com