1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামস্থ বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত পরিবহন সেক্টরে অরাজকতা, ভাড়া নৈরাজ্য এবং যাত্রীদের সাথে অশোভন আচরণের অভিযোগ পতেঙ্গায় ট্রাংক লরির ধাক্কায় এক শিশু নিহত:আহত -২ ইউএস-বাংলা বিমান আবুধাবিতে চলা শুরু করছে রূপগঞ্জে হিন্দু ধর্মালম্বী শ্রী জয়পতাকা স্বামী গুরু মহারাজ্যের জন্মদিনে বৃক্ষরোপন দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা

মেঘনা উপজেলা চেয়ারম্যান রতন শিকদারের বিরুদ্ধে জেলা পরিষদ সদস প্রার্থী কাইয়ুমের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদ প্রার্থী এমরান হোসেন আকাশের সমর্থক রতন শিকদার অন্য সদস্য প্রার্থী মোঃ কাইয়ুম হোসাইনের ভোটারবৃন্দের কাছে হেয়প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেছেন।

শনিবার (১৫ অক্টোবর ) বেলা ১১ টার দিকে মেঘনা উপজেলার মানিকারচর বাজারে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী তালা প্রতীক মোঃ কাইয়ুমের নির্বাচীয় কার্যালয়ে এ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে কুমিল্লার মেঘনা উপজেলার চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের আঃ কাদির মেম্বারের ছেলে মোঃ কাইয়ুম হোসাইন বলেন, আমি আগামী ১৭ অক্টোবর সোমবার অনুষ্ঠিতব্য কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধিদের মনোনীত ১ নং ওয়ার্ড (মেঘনা উপজেলা) এর সদস্য পদপ্রার্থী । আমি ছাত্রজীবন থেকে আজ অবধি মহান মুক্তিযুদ্ধের চেতনার ধারন ও বাহক বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত আছি। ছাত্রজীবনে আমি চালিভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করি। বর্তমান মেঘনা উপজেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভপতির দায়িত্বে আছি। এছাড়া চালিভাঙ্গা জুনিয়র নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করি। পাশাপাশি আর্ত মানবতার সেবায় অনেক সামাজিক ও মানবিক কাজে আর্থিক ভাবে সহযোগিতা করে আসছি। আমার স্বপ্ন আজীবন মানুষের পাশে থেকে মানুষের কল্যানে কাজ করা । সে স্বপ্ন থেকেই আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের (মেঘনা উপজেলা) সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেই । নির্বাচনে শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করি। উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিগন এই নির্বাচনে সম্মানিত ভোটার। আমি নির্বাচনী প্রচারনায় সম্মানীত সকল ভোটার গণের নিকট দোয়া ও সমর্থন চেয়ে আমি আমার নির্বাচনী কার্যকম চালাই এবং নির্বাচনে আমার পক্ষে ব্যাপক সাড়া ও সমর্থনের আশ্বাস পাই। আসন্ন এই জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের ( মেঘনা উপজেলা) আমাকে ছাড়া আরো তিন জন সম্মানিত সদস্য পদপ্রার্থী সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করে আসছেন। আমার আশা ও প্রত্যাশা প্রত্যেক প্রার্থী ও তার সমর্থকবৃন্দ নির্বাচনী আচরন বিধি মেনে গঠনমূলক বক্তব্য ও আত্মপক্ষ সমর্থন করে অশালীন বক্তব্য না রেখে শালীন বক্তব্য রাখবেন এবং অন্য প্রার্থীকে ব্যাক্তিগতভাবে কোন আক্রমন করবেন না। অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় আমরা চারজন প্রতিদ্বন্ধী প্রার্থীর একজন প্রার্থী এমরান হোসেন আকাশের সমর্থক জনাব রতন শিকদার আমাকে সম্মানীত ভোটারবৃন্দের কাছে হেয়প্রতিপন্ন করার জন্য ব্যক্তিগত ভাবে আক্রমন করে বিভিন্ন সময় বিভিন্ন বক্তব্য দেন যা শুনার মত দায়িত্বশীল ব্যক্তির কাছ থেকে কোনভাবেই কাম্য নয় । আমি জনাব রতন শিকদারকে সবিনয়ে অনুরোধ করবো আপনি আপনার প্রার্থীর পক্ষে গঠনমূলক বক্তব্য দিন এবং আমার ব্যাপারে অপ্রয়োজনীয় ও অপ্রাসঙ্গিক বক্তব্য রাখা থেকে বিরত থাকুন। কারন নির্বাচনে সুন্দর ও সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা আমাদের সকল প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের সম্মিলিত দায়িত্ব। এখানে বলতে চাই আপনারা সকলেই জানেন বাংলাদেশের রাজনৈতিক সংস্কৃতিতে দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা মোকদ্দামা থাকা কোন অস্বাভাবিক বিষয় নয় দলীয় নেতাকর্মীদের নামে বিভিন্ন রকমের মামলা থাকতেই পারে। কারো বিরুদ্ধে কোন মামলা মোকাদ্দমা থাকা এসব বিষয় গুলো পুলিশ প্রশাসন ও আইন আদালতের এখতিয়ারাধীন বিষয়। এই সব ব্যাপারে আমাদের কোন কথা না বলাই উত্তম নির্বাচনে জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে আমাদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করে মনোনয়ন পত্র বৈধ ঘোষণা হওয়ার পর আমরা নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্যতা অর্জন করি এবং নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করি এই সব বিষয়গুলো আমার প্রতিদ্বন্ধি প্রার্থী ও তার সমর্থকদের বেশ ভালো ভাবেই অবগত থাকার কথা। অতএব অপ্রাসঙ্গিক এই বিষয়গুলো

ভোটাদের কাছে উত্থাপন করা নিশফল আবেদনেরই শামিল। আমরা চার প্রতিদ্বন্ধি প্রার্থীর ঘরের তিনজনই আওয়ামীলীগের রাজনৈতিক ঘরের লোক। আপনার মত দলের দায়িত্বশীল ব্যক্তিরা কারো পক্ষে একচেটিয়া অবস্থান নেওয়া এবং নিজ দলের আরেক প্রার্থীর বিরুদ্ধে ন্যাক্কারজনক ভাবে অবস্থান নেওয়া দলের মধ্যে বিভক্তি সৃষ্টির অপপ্রয়াস ছাড়া আর কিছুই নয় যা আমাদের দলের সকলের জন্য খুবই দুঃখজনক । একটা কথা মনে রাখতে হবে নির্বাচন শেষে আমারা সকলেই কিন্তু জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামীলীগের ব্যানারে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এই ব্যাপারে আমাদের চেয়ে আপনারই বেশি সজাগ ও সচেতন থাকা উচিত বলে আমি মনে করি। আশা করি ভবিষ্যতে আপনি এই ধরনের অপ্রত্যাশিত বক্তব্য রাখা থেকে বিরত থাকবেন। আসুন আমরা সকলে মিলে একটি অবাধ, সুন্দর, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে জন্য প্রশাসনকে সহযোগিতা করি। পরিশেষে মেঘনা উপজেলার সকল সম্মানিত ভোটারবৃন্দের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করি। মহান আল্লাহ রববুল আল আমীন এর অশেষ কৃপায় যাতে বিজয়ের বেশে আপনাদের সাথে মিলিত হতে পারি। আমি মেঘনা উপজেলার সকল সম্মানিত ভোটারদের এবং সর্বপরি মেঘনাবাসী সর্বাঙ্গীন সাফল্য কামনা করি। একটি সুন্দর ও স্বপ্নের মেঘনা গড়ার প্রত্যাশায় আপনাদের পাশে থাকতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com