1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতীয় ৩ কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ

বিএমএসএফ কারো রক্তচক্ষুকে ভয় পায়না- তিন জেলায় সাংগঠনিক সফরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

মোঃ শহিদুল ইসলাম শহিদ,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ অসহায় নিপিড়িত অবহেলীত,নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার জন্যই জন্ম হয়েছে বিএমএসএফ’র। কারও রক্ত চক্ষুকে ভয় পায় না বিএমএসএফ। গত ১০ বছরে রক্ত চক্ষু উপেক্ষা করে সাংবাদিকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে বিএমএসএফ। ইতিমধ্যে মফস্বল সাংবাদিক ফোরাম সাংবাদিকদের জন্য ঢাকায় শেল্টার হোম, পুরানো পল্টন এলাকা থেকে অফিস সরিয়ে বড় পরিসরে মতিঝিলস্থ এলাকায় কার্যালয় স্থানান্তরিত করা হয়।সাংবাদিক প্রশিক্ষন সহ সাংবাদিকদের সুরক্ষা আইন প্রনয়নের দাবী সহ নানা কর্মসুচি বাস্তবায়ন করা হচ্ছে।

অবহেলীত,নির্যাতীত ও নিপিড়িত সাংবাদিকদের অধীকার নিয়ে কথা বলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)। তৃনমূল সাংবাদিকদের বৃহৎ সংগঠন বিএমএসএফ এখন নির্যাতিত নিপীড়িত ও পেশাদার সাংবাদিকদের সংগঠন হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে হাঁটছেন। ব্রান্মনবাড়িয়া,কুমিল্লা ও ফেনী জেলা বিএমএসএফ কর্তৃক আয়োজিত পৃথক পৃথক মত বিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
কুমিল্লা জেলা আহবায়ক কমিটির আহবায়ক জসিমউদ্দিন চাষীর সভাপতিত্বে এবং যুগ্ন আহবায়ক এম এইচ মহিউদ্দিন এর সঞ্চালনায় সভা অনুষ্টিত হয় এবং ফেনী জেলা বিএমএসএফ’র সাবেক সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাসনাত তুহিন’র সমন্বয়ে, প্রধান অতিথী ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট, বিশেষ অতিথী ছিলেন সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান রিমন। সভায় বক্তব্য রাখেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আহম্মেদ আবু জাফর, সাংগঠনিক সম্পাদক ও চট্রগ্রাম বিভাগীয় সমন্বয়কারী এম এ আকরাম।
এ সময় উপস্হিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক সোহাগ আরেফীন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবির সোহেল সর্দার, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাসনাত তুহিন,অর্থ সম্পাদক শারমিন সুলতানা মিতু,উপ প্রচার সম্পাদক জুয়েল খন্দকার,কেন্দ্রীয় সদস্য তোফায়েল ইসলাম মিলন,ফেনী জেলা বিএমএসএফ’র সাবেক সভাপতি এম এ সাইদ খান, দাগনভূঞা উপজেলার সাবেক সভাপতি এম এ তাহের পন্ডিত, জহিরুল ইসলাম জাহাঙ্গীর, ছিদ্দিকুর রহমান,রফিকুল ইসলাম, আহমেদ হিমেল ও গাজী মো: হানিফ প্রমুখ।

এর আগে ব্রান্মনবাড়িয়ার রিপোটার্স ক্লাবে, আমিনুল ইসলাম আহাদের সঞ্চালনায় সকাল ১১ টায় অনুষ্টিত জেলা বিএমএসএফ নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভার মধ্যদিয়ে দিনের সাংগঠনিক কর্মসুচী শুরু হয়।এর পর কসবা উপজেলা বিএমএসএফ’র নেতৃবৃন্দের সাথেও কেন্দ্রীয় কমিটির মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
এ ছাড়া ব্রান্মনবাড়িয়ায় বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদের মাতার কবর জিয়ারত করেন নেতৃবৃন্দরা।
টানা ৩৬ ঘন্টা সাংগঠনিক সফরে কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট সহ নেতৃবৃন্দের উপস্থিতিতে তিন’টি জেলার নেতা কর্মীদের মাঝে প্রান চাঞ্চল্যতা ফিরে আসে।কেন্দ্রীয় কমিটির এই সফর কে মাইলফলক হিসেবে দেখছেন বিএমএসএফ’র সকল জেলার সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com