1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

বন্দরে ৪ মাসের শিশুকে দুধের সাথে বিষ মিলিয়ে হত্যা চেষ্টার অভিযোগ বড় ভাই ও তার স্ত্রী বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৪ মে, ২০২২

বন্দরে পারিবারিক বিরোধের জের ধরে ৪ মাসের শিশুকে দুধের সাথে বিষ মিলিয়ে হত্যার ব্যার্থ চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে বড় ভাই ও তার স্ত্রী সিমা আক্তারের বিরুদ্ধে। গত ১২ মে বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর-ঘারমোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় উল্লেখিত শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি ঔষধের দোকানে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা শুভ মিয়া বাদী হয়ে ঘটনার দুই দিন পর শনিবার দুপুরে পাষান্ড বড় ভাই ও তার স্ত্রীকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চরঘারমোড়া এলাকার সুলতান মিয়ার বড় ছেলে বখাটে মামুন ও তার দর্জাল স্ত্রী সিমা আক্তারের সাথে তারই ছোট ভাই শুভ ও তার স্ত্রী রিমি আক্তারের সাথে পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল । ১নং বিবাদী সিমা বেগম প্রায় সময় সংসারে বিভিন্ন বিষয় নিয়ে ছোট ঝাল রিমি আক্তারকে অকথ্য ভাষায় গালাগালি করে। গত ১২ মে বৃহস্পতিবার সন্ধ্যায় শুভ মিয়ার স্ত্রী তার ছেলে মোয়াজকে ঘুমে রেখে তার শাশুড়ির সাথে রান্না ঘরে কাজ করছিল। তখন অবুঝ শিশু মোয়াজ ঘুম থেকে চিৎকার দিয়ে উঠলে ওই সময় শিশুটির মা মোয়াজকে দুধ খাওয়ালে ওই সময় অবুঝ শিশুটি হাঠাৎ রক্ত বুমি শুরু করে। পরে পরিবারের অন্যান্য লোকজন এলাকাবাসীর সহায়তায় ওই শিশুটিকে মুমুর্ষ অবস্থায় স্থানীয় একটি ঔষধের দোকানে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। এ ব্যাপারে শিশুটির পিতা শুভ মিয়া গনমাধ্যমকে জানায়, ১৭ মাস ধরে বিয়ে করেছি। বিয়ের পর থেকে ভাবি সিমা বেগম ও আমার বড় ভাই মামুন প্রায় সময় আমার স্ত্রী রিমি বেগমকে মানসিক ভাবে নির্যাতন করে আসছে। এ নিয়ে আমার ও বড় ভাইয়ের সাথে বিরোধ সৃষ্টি হয়। গত বৃহস্পতবার যে কোন সময়ে উল্লেখিত বিবাদীগন আমার ছেলের দুধের পাত্রে বিষ প্রয়োগ করে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনার পর থেকে পাষান্ড ভাই ও তার স্ত্রী পলাতক রয়েছে। অভিযোগ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com