1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

বন্দরে ৩ সন্তানের জননীকে উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে বিদেশ বিক্রির অভিযোগ প্রতারক সেলিনা বেগমের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

বন্দরে উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ৩ সন্তানের জননী রোকসানা বেগম (৩৮)কে ফুসলিয়ে বিদেশে পাচারের মাধ্যমে দালালদের কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে মহিলা আদম পাচারকারি সেলিনা বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় ভূক্তভোগী স্বামী নিরিহ দিনমজুর সেন্টু মিয়া বাদী হয়ে গত বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে প্রতারক মহিলা আদম বেপারী বিরুদ্ধে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে গত ৮ সেপ্টেম্বর বন্দর থানার ২০নং ওয়ার্ডের মাহামুদনগর এলাকা থেকে বিদেশ পাচারের ঘটনাটি ঘটে।

অভিযোগের তথ্য সূত্রে জানা গেছে, গত ৩ সাম পূর্বে বন্দর থানার ২০নং ওয়ার্ডের মাহামুদনগর জাহাঙ্গীর মিয়ার বাড়ি ভাড়াটিয়া দিনমজুর সেন্টু মিয়ার স্ত্রী রোকসানা বেগমকে উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে নগদ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়ে সৌদি আরবে পাঠায় একই থানার ২১নং ওয়ার্ডের এমদাদুল মিয়ার স্ত্রী মহিলা আদম বেপারী সেলিনা বেগম। দিনমজুর সেন্টুর স্ত্রী বিদেশ যাওয়ার পর থেকে অদ্যবধী পর্যন্ত তার সাথে কোন যোগাযোগ নেই। এদিকে দিনমজুর সেন্টু মিয়া স্ত্রী রোকসানা বেগমের সাথে যোগাযোগ করতে না পেরে সেন্টু মিয়া মহিলা আদম বেপারী সেলিনা বেগমের বাসা গিয়ে তার স্ত্রী মোবাইল ফোন নাম্বার চায়। ওই সময় প্রতারক মহিলা আদম বেপারী সেন্টুকে ফোন নাম্বার না দিয়ে উল্টা গালাগালি করে। এক পর্যায়ে সেন্টু মিয়া তার স্ত্রীকে দেশ ফিরিয়ে আনার কথা বললে প্রতারক আদম বেপারী দিনমজুর স্বাসী সেন্টু মিয়ার কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করে। এ ঘটনায় সেন্টু মিয়া তার স্ত্রীকে দেশে ফিরিয়ে আনার জন্য সকলের কাছ থেকে দারদেনা করে গত ২৯ নভেম্বর বিকেলে প্রতারক মহিলা আদম বেপারী কাছে ১০ হাজার টাকা তুলে দিয়ে। আদম বেপারী টাকা নিয়ে তার স্ত্রীকে দেশে না পাঠিয়ে উল্টা বিভিন্ন লোকজনদেরকে দিয়ে সেন্টুকে নানা ভাবে হুমকি দামকি অব্যহত রেখেছে। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য সংশ্লিস্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগী পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com