1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ

বন্দরে ২ যুবক জখমের ঘটনায় রহস্য জনক কারনে ২২ দিনেও কুখ্যাত মাদক ব্যবসায়ী গাজী বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বন্দরে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ধরে ২ যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় দীর্ঘ ২২ দিন অতিবাহিত হলেও রহস্য জনক কারনে কুখ্যাত মাদক সম্রাট গাজীসহ তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে এখন পর্যন্ত মামলা নেয়নি পুলিশ। মাদক ব্যবসায়ী গাজী ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক যুবক আহতের ঘটনায় দীর্ঘ ২২ দিনেও এর কোন প্রতিকার না পাওয়া বন্দর থানা পুলিশের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন তোলেছে সচেতন মহল । এর অগে গত ৭ নভেম্বর সকাল ৯টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ীস্থ জনৈক রমজান মিয়ার বাড়ী সামনে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগের তথ্যসূত্রে জানা গেছে, বন্দর থানার নবীগঞ্জ কদম রসুল নূরবাগ এলাকার মৃত মজির উদ্দিন আহাম্মেদের ছেলে হাবিবুর রহমান দুলালের নবীগঞ্জ বাগবাড়ীস্থ পৈত্রিক সম্পত্তীর জমিতে দীর্ঘদিন যাবৎ অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে একই এলাকারমৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে বন্দর থানার কুখ্যাত মাদক সম্রাট গাজীসহ তার সাঙ্গপাঙ্গরা। এ ঘটনায় অভিযোগের বাদী ভাড়াটিয়া বুলবুলী বেগম মাদক ব্যবসায়ীদের বাধা দিলে এ নিয়ে বাড়ীওয়ালা ও ভাড়াটিয়া বুলবুলির সাথে মাদক ব্যবসায়ী গাজী ও তার স্ত্রী সাথে বিরোধ সৃষ্টি হয়। এর ধারাবাহিকতায় গত ৭ নভেম্বর সকাল ৯টায় বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় কুখ্যাত মাদক সম্রাট গাজী ও তার স্ত্রী লাকি নেতৃত্বে নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত নসু মিয়ার ছেলে খোকন ভেন্ডার ও শহরের হাজীগঞ্জ এলাকার মৃত আব্দুল হক মিয়ার ছেলে মামুন ও নবীগঞ্জ বাগবাড়ি এলাকার আব্দুল সামাদ মিয়ার ছেলে মনির হোসেনসহ অজ্ঞাত নামা ৭/৮ জন সন্ত্রাসী অবৈধ ভাবে জনতাবদ্ধে অবদ্ধ হয়ে অভিযোগের বাদীর ভাড়াটিয়া বুলবুলী বেগমকে অকথ্য ভাষায় গালাগালি করে। ওই সময় ভাড়াঠিয়া বুলবুলী বেগম গালাগালি করতে নিষেধ করিলে ওই সময় উল্লেখিতরা বুলবুলী বেগমকে পিটিয়ে নিলাফুলা জখম করে। এ ঘটনায় ভাড়াটিয়া বুলবুলি বিষয়টি তার বাড়ীওয়ালাকে জানালে ওই সময় খবর পেয়ে বাড়িওয়ালা দুলাল মিয়ার ছেলে মুস্তাছির রহমান স্বজন (২২) ও তার ভাগ্নিা আদনান পলক (১৮) দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় কুক্যাত মাদক সম্রাট গাজীসহ উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে উল্রেীখত ২ যুবককে বেদম ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় ভুক্তভোগী বাড়ীওয়ালা হাবিবুর রহমান দুলাল বাদী হয়ে ঘটনার ওই দিন বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে রহস্য জনক কারনে এখন পর্যন্ত মামলা নেয়নি পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোঃ তছলিম উদ্দিন জানান, কুখ্যাত মাদক সম্রাট গাজী বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়টি আমার জানা নেই। বিষয়টি আমি জেনে অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com