1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ৩১ মে ২০২৩, ০৬:২১ পূর্বাহ্ন

বন্দরে মাদকসেবনে বাধা দেওয়ার জের সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত-৪

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

বন্দরে মাদক সেবনে বাধা দেওয়ার জের ধরে দুই দফা সন্ত্রাসী হামলা চালিয়ে মহিলাসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাদক সেবী বিল্লালসহ তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে। আহতরা হলো দিনমজুর সুজন মিয়া (৪০) তার স্ত্রী লিজা বেগম (৩৬) ছেলে শাওন (১৪) ও ভাতিজা আবির (১১)। এলাকাবাসী আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত গৃহবধূ লিজা বেগম বাদী হয়ে শুক্রবার (২৪ মার্চ) দুপুরে বাদী হয়ে মাদক সেবী বিল্লালসহ ৩ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে গত বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ও শুক্রবার (২৪ মার্চ) সকাল ৮টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকায় ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগের তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত আনোয়ার হোসেন মিয়ার ছেলে বিল্লাল হোসেন তার নিজ বসত ঘরে বহিরাগত মাদক সেবীদের নিয়ে দীর্ঘ দিন ধরে ইয়াবা ক্রয় বিক্রয়সহ মাদক সেবন করে আসছিল। এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে মাদক সেবী বিল্লাল বহিরাগতদের নিয়ে তার নিজ ঘরে ইয়াবা সেবন করতে বসলে ওই সময় একই এলাকার প্রতিবেশী লিজা বেগম মাদক সেবী বিল্লালকে মাদক সেবনে বাধা প্রদান করে। এ ঘটনায় মাদকসেবী বিল্লাল হোসেন ও তার স্ত্রী লিল্পি বেগম ও মা শাহিদা বেগম ক্ষিপ্ত হয়ে লিজা বেগমকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় লিজা বেগমের চিৎকারের শব্দ পেয়ে তার দিনমজুর স্বামী সুজন তার ছেলে শাওন ও ভাতিজা আবির এগিয়ে আসলে ওই সময় উল্লেখিতরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেপালিয়ে যায়।

এলাকাবাসী জানিয়েছে, বিল্লাল দীর্ঘ দিন ধরে ঘারমোড়া এলাকায় অবাধে ইয়াবা ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে একাধিক মামলাসহ চুরি অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com