1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা রূপগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ আহত-৫ সোনারগাঁয়ে সন্ত্রাসীরা এক বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার , নারী ভাড়াটিয়াকে শ্লীলতাহানি করার অভিযোগ, থানায় মামলা চট্টগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ ১৪৩১উদযাপন গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন সোনারগাঁবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুমন প্রধান সোনারগাঁবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজের সোনারগাঁবাসীকে ইঞ্জি,মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের বাংলা নববর্ষের শুভেচ্ছা সোনারগাঁ পৌরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মোস্তাক আহাম্মেদ

বন্দরে দেউলী চৌরাপাড়া এলাকায় সন্ত্রাসী হামলায় গৃহবধূসহ জখম-৫

বন্দর প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় গৃহবধূসহ ৫ জন রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো মাহাবুব (৩৬) আব্দুল হালিম (৪৬) জাহাঙ্গীর (৪৫) লাভলী বেগম (৩০) ও সোহেল (৩২)। এলাকাবাসী আহতদের মধ্যে গুরুত্বর জখম অবস্থায় মাহাবুবকে উদ্ধার করে ঢাকা পঙ্গুহাসপাতালে প্রেরণ করেছে। সে সাথে বাকি আহতদের বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ও নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে বন্দর থানার ২৪ নং ওর্য়াডস্থ দেউলী চৌরাপাড়া এলাকায় ঝনৈক আউয়াল মিয়ার বাড়ি সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত মাহাবুব হোসেনের চাচি হামিলা বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে পুলিশ সোর্স ও বহু অপকর্মের হোতা লেডী সন্ত্রাসী হামিদা বেগমসহ ৯ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা গনমাধ্যমকে জানিয়েছে, দীর্ঘ ২০ বছর পূর্বে অর্থাৎ ২০০০১ ইং সালে বন্দর থানার দেউলী চৌরাপাড়া এলাকায় ফজল হক হত্যাকান্ড নিয়ে নিহতের ছেলে হানিফ প্রধানের সাথে একই এলাকার নূর ইসলাম মিয়ার স্ত্রী পুলিশ সোর্স হামিদা বেগম গংদের পূর্ব বিরোধ চলছিল। এর জের ধরে গতকাল মঙ্গলবার দুপুরে রৈডি সন্ত্রাসী হামিদা বেগমের র্নিদেশে তার তিন সন্ত্রাসী ছেলে শামীম, রাজন ও রাজিব ও একই এলাকার মৃত নুরু মিয়ার ছেলে সন্ত্রাসী ৫ ছেলে রফিকুল, সুমন, শফিকুল সম্রাট ও শাকিলসহ কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিহত ফজল হকের নাতি মাহাবুবকে হত্যার উদ্দেশ্যে তার উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় হামলাকারিরা ধারালো অস্ত্র দিয়ে মাহাবুবকে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে। ওই সময় মাহাবুবের ডাক চিৎকার শুনে তার আত্মীয় আব্দুল হালিম (৪৬) জাহাঙ্গীর (৪৪) সোহেল (৩২) ও গৃহবধু লাভলী বেগম (২৮) তাকে বাাঁচাতে এগিয়ে আসলে ওই সময় হামলাকারিরা ধারালো রাম দা দিয়ে কুপিয়ে তাদেরকেও রক্তাক্ত জখম করে। এ ব্যাপারে বন্দর তানার অফিসার ইনর্চাজ দীপন চন্দ্র সাহা জানান, মারামারি ঘটনার খবর পেয়ে আমি সাথে সাথে সেখানে পুলিশ পাঠিয়ে দিয়েছি। এলাকা এখন শান্ত । এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি তদন্ত করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com