1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

বন্দরে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায় আরো ৩ বিএনপি কর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

বন্দরে ২৩ নং ওয়াডের্র আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায় ১৯নং ওয়ার্ড যুবদল নেতা হুমায়ন কবিরসহ ৩ বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গত শুক্রবার (২ ডিসেম্বর) রাতে ও শনিবার (৩ ডিসেম্বর) সকালে বন্দরে পৃথক দুইটি স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। যার মামলা নং ২৬(১১)২২। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ লক্ষার চর এলাকার মহিউদ্দিন মিয়ার ছেলে হুমায়ন কবির (৩২) বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কামতাল এলাকার মৃত জাবেদ খন্দকারের ছেলে বিএনপি কর্মী ওয়াদুদ (৪৪) ও বন্দর ২৬নং ওয়ার্ডের রামনগর এলাকার নাছির মিয়ার ছেলে রাকিব (২৭)। গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে ওই মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আলহাজ¦ আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বন্দর থানা বিএনপি সাংগঠনিক সম্পদক নূর মোহাম্মদ পনেছ, মহানগর বিএনপি নেতা হাবিবুর রহমান দুলাল, বন্দর থানা যুবদল নেতা নাজমুল হক রানা, কাজী আনিছসহ ২৪ জন এজাহারভূক্ত আসামী ও আরো অজ্ঞাত নামা ২৫/৩০ জন বিএনপি নেতাকর্মী একজোট হয়ে ধারালো ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মুকুলের হুকুমে উল্লেখিত এজাহারভ’ক্ত আসামীরা বন্দরে নবীগঞ্জ কিলেরমোড় এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে কার্যালয়ে আসবাবপত্র ভাংচুর করে । ওই সময় হামলাকারিদের থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছার মারাত্মক ভাবে আহত হয়। হামলাকারিরা এক পর্যায়ে আসভাবপত্র ভাংচুর করে দেড় লাখ টাকা ক্ষতি সাধনসহ কার্যালয়ে টেবিলের ড্রয়ারে থাকা ব্যবসায়ী কাজের নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে পুলিশ গত শুক্রবার বিভিন্ন স্থানে অভিান চালিয়ে ৩ বিএনপি কর্মীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ছাড়াও সম্প্রতি সময়ে এ মামলায় গ্রেপ্তার হয়ে নূর মোহাম্মদ পনেছসহ আরো ৪ নেতাকর্মী উচ্চ আদালত থেকে জামিন লাভ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com