1. [email protected] : bbcpresss :
  2. [email protected] : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জনগণের মেয়র হন,এড. খোকন সাহা “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা বন্দর জেনারেল হাসপাতালে উদ্যোগে  বিনা মূল্যে চিকিৎসা বন্দরে ২৩ নং ওয়ার্ডে কর্মী সভায়- অ্যাডঃ খোকন সাহা শামীম ওসমান কর্মী তৈরির ইন্সিটিউটি সোনারগাঁয়ে উপজেলা উপ-নির্বাচন আ’লীগের ৭ প্রার্থী, মাঠে নেই বিএনপি-জামাত ও জাতীয় পার্টি সোনারগাঁয়ে ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ এর আত্মপ্রকাশ, সাধারন সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে এক পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম ও ভাংচুর লুটপাট বন্দরে জমি দখলের ঘটনা আশংকা জনক ভাবে বৃদ্ধির অভিযোগ বন্দরে দেউলী চৌরাপাড়া এলাকায় সন্ত্রাসী হামলায় গৃহবধূসহ জখম-৫ জেনে নিন কিভাবে ঘরোয়া উপায়ে ওষুধ না খেয়েই দূর হবে মাথাব্যথা

প্রথম দিনেই শেষ হয়ে গেল স্যামসাংয়ের নতুন স্মার্টফোন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

অনলাইনে বিক্রি শুরুর প্রথম দিনেই ভারতের বাজারে গ্যালাক্সি এম সিরিজের দুটি স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০-এর স্টক শেষ। প্রথম ধাপে যতগুলো ফোন বিক্রির জন্য বরাদ্দ রাখা হয়েছিলো তা শেষ হয়ে গেছে। দেশটিতে দ্বিতীয় ধাপের বিক্রি শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

সম্প্রতি ভারতের বাজারে নিজেদের স্বল্প বাজেটের স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০ উন্মোচন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং। মূলত মিলেনিয়ালস বা সহস্রাব্দের প্রজন্মের হাতে মানসম্মত ও ক্ষমতাসম্পন্ন ডিভাইস তুলে দেয়ার লক্ষ্যেই নতুন এই সিরিজ বাজারে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

ভারতের বাজারে গ্যালাক্সি এম১০ ও এম২০ একসঙ্গে উন্মোচন হলেও বাংলাদেশের বাজারে প্রথমে গ্যালাক্সি এম১০ নিয়ে আসা হতে পারে বলে জানা গেছে। তবে গ্যালাক্সি এম১০-এর কোন সংস্করণটি আনা হবে এবং দেশের বাজারে এর দাম কতো হতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গ্যালাক্সি এম১০-এর দুটি সংস্করণের মধ্যে একটি হচ্ছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের এবং অন্যটি হচ্ছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের। দুটি সংস্করণেই রয়েছে আল্ট্রা ওয়াইড লেন্সসমৃদ্ধ ডুয়েল রিয়ার ক্যামেরা, ৬.২২ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং ৩,৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

এম সিরিজের ডিভাইসগুলোতে প্রথমবারের মতো ওয়াটার-ড্রপ নচ প্রযুক্তির ডিসপ্লে ব্যবহার করেছে স্যামসাং। তবে দেশের বাজারে এর দাম কেমন হবে সেটিই হচ্ছে মূল বিষয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com
Theme Customized BY LatestNews