1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ের হোসেনপুর চেলাচর মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত জখম সোনারগাঁ পৌরসভায় গ্রীন চাইল্ড কিন্ডারগার্টেন স্কুল এর উদ‍্যোগে ঈদ সামগ্রী বিতরন চট্টগ্রাম নগরীতে ভুয়া ডিবি ছিনতাই চক্রের ৫ সদস্য স্বর্ণ,মোবাইল টাকা সহ আটক রূপগঞ্জে সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল রূপগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন পতেঙ্গা সমুদ্র সৈকতে নারী শক্তির নাম ব্যবহার করে অবৈধভাবে দোকান বসানোর প্রতিবাদে মানববন্ধন কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রূপগঞ্জে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ//পুনরায় তফছিল ঘোষনার দাবি চট্টগ্রামে কমিউনিটি পুলিশিং কমিটির উপহার সামগ্রী বিতরণ

পরিত্যক্ত টয়লেট থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জের মুজাহিদ নগর এলাকায় পরিত্যক্ত টয়লেট থেকে অজ্ঞাত যুবকের (২৮) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই জুলফিকার আলী জানান, সড়কের পাশে পরিত্যক্ত টয়লেটে নিহতের লাশ পড়ে ছিল। লাশটি ৮ থেকে ১০ দিন আগের হওয়া শরীরের বিভিন্ন অংশ পোকা ধরে গিয়েছে। তাই শরীরের আঘাতে কোন চিহ্ন পরিলক্ষিত হয়নি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।তবে এখনো মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জের মুজাহিদ নগর এলাকায় পরিত্যক্ত টয়লেট থেকে অজ্ঞাত যুবকের (২৮) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই জুলফিকার আলী জানান, সড়কের পাশে পরিত্যক্ত টয়লেটে
নিহতের লাশ পড়ে ছিল। লাশটি ৮ থেকে ১০ দিন আগের হওয়া শরীরের বিভিন্ন অংশ পোকা ধরে গিয়েছে। তাই শরীরের আঘাতে কোন চিহ্ন পরিলক্ষিত হয়নি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।তবে এখনো মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com