1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাজধানীতে মাশোহারায় চলছে অবৈধ ব্যাটারী চালিত রিক্সা রূপগঞ্জে অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করলেন দীপ ঝলকের আয়োজনে সোনারগাঁওয়ের সকল মসজিদে দোয়া সোনারগাঁয়ে দেশীয় প্রাণঘাতী অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোহাগ রনির উদ্যোগে শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মনির হোসেনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়ন ৯নং ওয়ার্ড আ’লীগের কার্যালয় উদ্বোধন সোনারগাঁওয়ে আগুনে পুড়ল তিন কোটি টাকার কাঠ

নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসীর ডুপ্লেক্স বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসী বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। ঐ সময় ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ি সবাইকে জিম্মি করে ১০ ভড়ি ওজনের স্বর্ণালংকার, মাদ্রাসা রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ড ডাকাতি করে নিয়ে যায়। ডাকাত দলকে বাধা দিতে গিয়ে হাজী আনোয়ার আলী প্রধান ও তার স্ত্রী রওশন বেগম ও লন্ডন প্রবাসী আসাদ চৌধুরী মঞ্জু আহত হয়। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি ধারালো দা, একটি বড় স্ক্রু ড্রাইভার ও ১টি লোহার কাউয়াল জব্দ করে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ সিআইডি ক্রাইম সিন ইউনিট, নারায়ণগঞ্জ পিবিআই ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রোববার (১৫ জানুয়ারী) রাত ৪টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার হাজী আনোয়ার আলী প্রধানের বাস ভবনে উক্ত ডাকাতির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে বন্দর থানায় ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে হাজী আনোয়ার আলী গণমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যাই। ঐ রাতের যে কোন সময়ে ৬/৭ জনের একটি ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিচতলার গ্রীল কেটে আমাদের ডুপ্লেক্স বাড়িতে প্রবেশ করে। পরে ডাকাত দল সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বাসার আলমারি তছনছ করে ১০ ভড়ি স্বর্ণালংকার, মাদ্রাসা জমি রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও আরো ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ড ডাকাতি করে নিয়ে যায়। ঐ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আমি ও আমার স্ত্রী ও লন্ডন প্রবাসী ছেলে মঞ্জু আহত হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাটি চুরি না ডাকাতি এখনো স্পষ্ট নয়। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থল থেকে ১টি স্কু ড্রাইভার, ১টি ধারালো দা ও ১টি লোহার শাবল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সে সাথে লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
October 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com