1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ৮ জনের মনোনয়নপত্র দাখিল চট্রগ্রামে ১৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র জমার পূর্বে কায়সারের দোয়া ও মতবিনিময় সভা গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিলেন চুমকি কর্ণফুলী ডাঙ্গারচরে নৌ-তদন্ত কেন্দ্রের নির্মাণাধীন স্থাপনা পরিদর্শনে সিএমপি কমিশনার রূপগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন ইপিজেড থানায় নতুন ব্যারাক ও বৈঠকখানা’নোঙর’এর উদ্বোধন করেন পুলিশ কমিশনার টানা ৪র্থবার আওয়ামী লীগের মনোনয়ন পেলেন গাজী চট্টগ্রামে শক্তি ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান

দু’দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে নিহত ১

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

রাজশাহীর চারঘাটে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে ফজলুল হক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। খবর পেয়ে তখনই ঘটনাস্থলে যায় চারঘাট মডেল থানা পুলিশ। কিন্তু গোলাগুলি চলায় অন্ধকারে পালাতে গিয়ে থানার ওসিসহ ৫ সদস্য আহত হন।

রোববার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার রাউথা ঘোষপাড়া এলাকার একটি আমবাগানে এ ঘটনা ঘটে। নিহত ফজলুল হক ওই এলাকার আবদুল ওহাব মুন্সির ছেলে।

পুলিশ বলছে, নিহত ফজলুল হক মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় ১০টি মাদক সংক্রান্ত মামলা রয়েছে। ঘটনার পর ওই এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন এবং ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান বলেন, ময়নাতদন্তের জন্য সোমবার সকালে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এছাড়া এ ঘটনায় হত্যা, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা হয়েছে।

তিনি আরও বলেন, গভীর রাতে আধিপত্য বিস্তার নিয়ে দু’দল মাদক ব্যবসায়ী সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সদস্য। এ সময় মাদক ব্যবসায়ীরা গোলাগুলি শুরু করে। হুড়োহুড়ি করতে গিয়ে অন্ধকারে পড়ে ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হন।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে পুলিশ। মাদক ব্যবসায়ীরা সরে গেলে সেখান থেকে গুলিবিদ্ধ ফজলুল হকের নিথর দেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়ার কথা জানান আবদুর রাজ্জাক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
December 2023
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com