1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

তদন্ত ও অপরাধ দমনে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ার এসপি খাইরুল আলম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

প্রতিবেদক, কুষ্টিয়াঃ
কুষ্টিয়া জেলা পুলিশ জুন, জুলাই ও আগস্ট মাস পরপর ৩ বার তদন্ত ও অপরাধ দমনে খুলনা রেঞ্জের শ্রেষ্ট জেলা নির্বাচিত হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় খুলনা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জের সভাপতিত্বে আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় কুষ্টিয়া জেলা খুলনা রেঞ্জের অন্যান্য জেলার তুলনায় ভাল করার কারণে কুষ্টিয়া জেলাকে আগস্ট মাসের জন্য খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ঘোষণা করা হয়।

কুষ্টিয়া জেলা পুলিশ দিন রাত সদা জাগ্রত থেকে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে অপরাধ নিবারণ, অপরাধীদের সনাক্তকরণ ও গ্রেফতার, সঠিক ভাবে মামলা তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পরিচালনা এবং টেকসই আইন শৃঙ্খলা উন্নয়নে কাজ করে যাচ্ছে। আইন শৃঙ্খলা উন্নয়নের সকল প্যারামিটারে ভাল করার কারনে কুষ্টিয়া জেলার এসপি মোঃ খাইরুল আলম এর হাতে অপরাধ দমন, তদন্ত ও পুলিশি কার্যক্রমের নিদর্শন স্বরুপ শ্রেষ্ঠত্বের ক্রেস্ট তুলে দেন খুলনা রেঞ্জের অভিভাবক ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে গত জুন ও জুলাই মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের অন্যান্য জেলার তুলনায় ভাল করার কারণে কুষ্টিয়া জেলাকে পরপর দুই মাস অর্থাৎ জুন ও জুলাই মাসের জন্য খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ঘোষণা করা হয়। কুষ্টিয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা তথা উত্তম কাজের স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার প্রদান করা হয়। তদন্ত ও অপরাধ দমনে বিশেষ অবদান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সকল প্রকার ওয়ারেন্ট নিস্পত্তিসহ বিশেষ করে তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় জুন/২০২২, জুলাই/২০২২ এবং আগস্ট/২০২২ মাসে কুষ্টিয়া জেলা পর পর তিন বার অর্থাৎ হ্যাট্রিক শ্রেষ্ঠত্ব অর্জন করায় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমকে শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন খুলনা রেঞ্জের অভিভাবক ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)। এ ছাড়াও কুষ্টিয়া জেলার ভেড়ামারা সার্কেল খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হওয়ায় সম্মাননা ক্রেস্ট পান মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল)।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স), খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা, মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ, মোঃ আতিকুর রহমান মিয়া, পিপিএম, (অতিরিক্ত ডিআইজি অপারেশনস্) খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা, নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), আরআরএফ, খুলনা, মোহাম্মদ মাহবুব হাসান, পিপিএম, পুলিশ সুপার, খুলনা, প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম, পুলিশ সুপার, যশোর, কে, এম, আরিফুল হক, পিপিএম, পুলিশ সুপার, বাগেরহাট, মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার ঝিনাইদহ, মোঃ রাফিউল আলম, পুলিশ সুপার, মেহেরপুর, মোসাঃ সাদিয়া খাতুন, পুলিশ সুপার নড়াইল, আবদুল্লাহ – আল- মামুন, পুলিশ সুপার চুয়াডাঙ্গা, কাজী মনিরুজ্জামান, পুলিশ সুপার সাতক্ষীরা, মোঃ মশিউদ্দৌলা রেজা, পুলিশ সুপার মাগুরা জেলাসহ খুলনা রেঞ্জের অন্যান্য কর্মকর্তা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com