1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

ডোমারে স্কুলছাত্র আরিফ হত্যার ২৪ দিন পেরিয়ে গেলেও কোনো অপরাধী গ্রেপ্তার না করায় মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

সুমন ইসলাম প্রামানিক,ডোমার নীলফামারী

বাবার অটোরিকশা সহ নিঁখোজ হওয়া নীলফামারীর ডোমারের স্কুলছাত্র আরিফ হত্যার ২৪ দিন পেরিয়ে গেলেও কোনো অপরাধী গ্রেপ্তার না হওয়ায় পিতা, মাতা ও এলাকাবাসী আমরণ অনশন এবং মানববন্ধন করেছে আজ।

মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) সকালে উপজেলার ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত অনশন কর্মসূচি ও মানববন্ধনে হত্যাকাণ্ডের শিকার আরিফের পিতা আনোয়ার হোসেন, মাতা তফিনা বেগম সহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। এসময় তাঁর সহপাঠী ও শিক্ষকরাও অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

নিহত আরিফ হোসেন ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে ডোমার পৌরসভার ৪নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার আনোয়ার হোসেন ও তফিনা বেগম দম্পতির সন্তান।

আরিফের পিতা আনোয়ার হোসেন কান্না জড়িত কণ্ঠে বলেন, আমরা গরীব মানুষ। পরিবারের টানাপোড়েনে আমার ছেলে আরিফ স্কুল শেষে মাঝেমধ্যে কিছু উপার্জনের জন্য আমার অটোরিকশা চালায়। হঠাৎই সে নিঁখোজ হয়। নিখোঁজের ৭ দিন পর তাঁর মরদেহ উদ্ধার করা হয়। কিন্তু হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করেনি পুলিশ। দ্রুত গ্রেপ্তারের করে শাস্তি দাবী করছি।

উল্লেখ্য, গত ১৯শে আগস্ট বাবার অটোরিকশা নিয়ে বেরিয়ে যাওয়ার পর আর বাড়ি ফিরেনি সে। পরে, ২৬শে আগস্ট ডোমার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝাপাড়া এলাকার একটি সেচ পাম্প ঘর থেকে তাঁর গলাকাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এরপর শনিবার (২৭শে আগস্ট) তাঁর বাবা বাদী হয়ে ডোমার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com