1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতীয় ৩ কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ

জামপুর ও সাদীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

আজ সোমবার জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট সোনারগাঁও উপজেলার সাদিপুর, জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় কোরাআন খতম, আলোচনা সভা, দোয়া ও গণভোজের মাধ্যমে দিবসটি পালিত হয়েছে। এ লক্ষ্যে জামপুর ইউনিয়নের মিরেরটেক বাজারস্থ ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কার্যালয়ে হাজী আমির হোসেন প্রধান, মো. জসিম, লোকমান, জহিরুল ইসলাম, নবী হোসেন ও আব্দুল হক ভূঁইয়ার নেতৃত্বে ও সার্বিক আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ সময় অত্র ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সহ এলাকার শত শত গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপর দিকে, অত্র ইউনিয়নের মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আঃলীগ ও অঙ্গ সংগঠনের সার্বিক সহায়তায় জামপুর ইউনিয়ন আঃলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জাতীয় শোক দিবস পালন করছেন। এতে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার। এ সময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো হুমায়ন কবির ভূঁইয়া, উপজেলা আঃলীগের সাবেক সাধারণ প্রয়াত আব্দুল হাই ভূঁইয়ার উত্তরসূরী উপজেলা আঃলীগ নেতা মো. আহসান হাবিব টিপু, জামপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, সহ আঃলীগ ও অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আঃলীগ ও অঙ্গ সংগঠনের শত শত নেতা-কর্মী।

অপর দিকে, সাদীপুর ইউনিয়নের নয়াপুরে অনুরূপভাবে সাদিপুর ইউনিয়ন আঃলীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ সময় সাদীপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার। অন্যদের মধ্যে ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগ নেতা নাদিয়া, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মো রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কালাম হোসেন, দেওয়ান শরীফ, উপজেলা আঃলীগ নেতা শামসুজ্জামান জামান, নীলু, সাদীপুর ইউনিয়ন আঃলীগ নেতা আসাদ, আমির মোল্লা সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আঃলীগ ও অঙ্গ সংগঠনের শত শত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

তাছাড়া অনরূপ ভাবে নয়াপুর হাজেরা মার্কেটে সাদীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও স্বাচিপ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু। সাদীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সালাউদ্দীন মোল্লা মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সাদীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল-আমিন হোসেন। সঞ্চালক ছিলেন, মো. রাসেল আহম্মেদ, জুয়েল মিয়া, ও আমজাত হোসেন। অন্যদের মধ্যে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের শতশত আঃলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com