1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতীয় ৩ কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ

কাজ করার জন্য আমি কোন দল দেখব না : ভিপি বাদল

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এডঃ আবু হাসনাত মোঃ শহীদ বাদল (ভিপি বাদল) বলেছেন, আমার প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য দায়িত্ব দিয়েছেন। কাজ করার জন্য আমি কোন দল দেখব না। আমি সংগঠন করতে এসেছি। আমি আপনাদের অনুরোধ করব আপনারা দলের গঠনতন্ত্র অনুসরন করে প্রতিটি এলাকায় ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করেন। যে নিয়মে সংগঠন করতে হয় আমি রশিদ ভাই কাজিম ভাইকে সামনে নিয়ে আমি সেভাবে সংগঠন করব। কারন প্রধানমন্ত্রী আমাকে ডাইরেক্ট দায়িত্ব দিয়েছেন। আমি মির্জা আজম ভাইয়ের সাথে কথা বলেছি । আমি সহযোগী সংগঠনের নেতাদের সাথে কথা বলেছি। অতিসত্তর সম্মেলন শেষ করবেন এই নভেম্বর মাসের মধ্যে সম্মেলন শেষ করতে হবে। আমি সভাপতি নির্দেশে সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের সাথে কথা বলে আমি বক্তব্য রাখছি। বন্দরে ৫টি ইউনিয়নে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য এখন থেকেই আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। বুধবার (২ নভেম্বর) বিকেল ৪টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায় কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা ও ৪ আসনের এমপি একেএম শামীম ওসমানকে ধন্যবাদ জানিয়ে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুজ¥ানের সভাপতিত্বে ও বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সহ-সাধারন সম্পাদক সাহাদাত হোসেনের সার্বিক সহযোগিতায় দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ রশীদ, একই কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় সম্মানীত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মাঈনউদ্দিন আহাম্মেদ, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সম্পাদক শ্রী ভোলা নাথ দাস, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাছুম আহাম্মেদ, আমির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোমান হোসেন প্রমুখ। দোয়া ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল হাই, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ইয়ানূর মিয়া, আলহাজ্ব মঞ্জুর হাসান, সালিমা হোসেন শান্তা, নাজমুল হক শাহীন, জুলহাস সরকার. হাবিবুর রহমান হাবিব খন্দকার হাতেম, মোঃ আলমগীর হোসেন ও তৌকির আহাম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, কলাগাছিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সামিউল, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতা দেলোয়ার হোসেন মদিলসহ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com