1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নবীগঞ্জ গার্লস স্কুলের শিক্ষকদের কোচিং বাণিজ্য তুঙ্গে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন গাজী টায়ার্সে পরিদর্শন শেষে বুয়েট বিশেষজ্ঞ উদ্ধার কার্যক্রম চালানো বিপজ্জনক সোনারগায়ে সাবেক মুক্তিযোদ্ধা ওসমান গনির দুর্নীতির বিরুদ্ধে থানায় ও উপজেলায় অভিযোগ বন্যার্তদের পাশে দাঁড়ালেন সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা উপকূলীয় বন বিভাগ ও চট্টগ্রাম মৎস্য বন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যম সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো ও হয়রানির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন  সোনারগাঁয়ে হুমায়ুন চেয়ারম্যানের মাদক স্পট ঘুরিয়ে দিলো এলাকাবাসী বন্দর গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ রূপগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন

অবশেষে প্রকাশ পেল সিয়াম আহমেদের ‘শান’ ছবির ট্রেলার (ভিডিও)

বিবিসি প্রেসঃ
  • সময়ঃ রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

অবশেষে প্রকাশ পেয়েছে সিয়াম-পূজা অভিনীত ‘শান’ ছবির ট্রেলার। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ১০ ডিসেম্বর প্রকাশ পাওয়া এ ট্রেলার ইতোমধ্যে ভিউ হয়েছে সাড়ে তিন লাখ। ইউটিউবে প্রকাশের পর থেকেই নেটিজেনরা ট্রেলারের প্রশংসা করছেন।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ সিনেমার ট্রেলার উন্মুক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা সিয়াম ও ‘শান’ সিনেমার পরিচালক এম রাহিম।

সিয়াম বলেন, আমি ঢাবির শিক্ষার্থী ছিলাম। আজ এখানেই আমাদের সিনেমার ট্রেলার মুক্তি দিতে পারছি, যা আমার জন্য অনেক আনন্দের। পূজা চেরি ও আমার তৃতীয় সিনেমা ‘শান’। সিনেমা দেখে আপনাদের মতামতের অপেক্ষায় থাকব।

এ সিনেমার ক্রিয়েটিভ প্রধান আজাদ খান বলেন, ‘শান’-এর মতো পুলিশ অ্যাকশন সিনেমা এর আগে বাংলাদেশে হয়নি।

সিনেমাটি নির্মিত হয়েছে ফিলম্যান প্রডাকশনের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান। ‘শান’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। সিনেমায় সিয়ামের বিপরীতে আছে পূজা চেরি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com