1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা

বন্দরে পৃথক ৩টি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার-৫

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১৩ মার্চ, ২০২৩

বন্দরে পৃথক ৩টি অভিযানে মহিলাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। ওই সময় গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১ হাজার ৫০০ পিছ ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও ২ কেঁজী ৪’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। গত রোববার (১২র্মাচ) রাতে বন্দর থানার কেওঢালা ও মদনগঞ্জ পায়রা চত্বর ও সোমবার (১৩ র্মাচ) ভোরে বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের কেওঢালা পিপাসা ফিলিং স্টেশনের সামনে থেকে উল্লেখিত মাদক দ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় । বিভিন্ন প্রকার মাদক দ্রব্য উদ্ধারের ঘটনায় সংশ্লিস্ট আইন প্রয়োগকারি সংস্থা বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো নোয়াখালী জেলার সদর থানার মাইজদী এলাকার কামাল উদ্দিন মিয়ার ছেলে গাঁজা ও ফেন্সিডিল ব্যবসায়ী শামীম (১৯) কক্সবাজার জেলার টেকনাফ থানার নতুন কল্যানপাড়া এলাকার শরীফ মিয়ার ছেলে সোয়াইব ওরফে সোহেল (২৩) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বাবুপুর এলাকার সাইফুল মিয়ার ছেলে ইসমাইল (৩৮) ও তার স্ত্রী নারী মাদক ব্যবসায়ী ফারজানা বেগম (৩৩) ও বন্দর থানার মদনগঞ্জ এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী সাকিব (১৮)। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট পুলিশ।

থানা তথ্য সূত্রে জানা গেছে, গত রোববার রাতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এসআই আশিক ইমরানসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলার কেওঢালাস্থ জনৈক বিল্লাল হোসেনের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে ২ কেঁজী গাঁজা ও ২ বোতাল ফেন্সিডিলসহ শামীম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় বন্দর থানার পূর্ব কেওঢালা এলাকার এবাদুল্লাহ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী আবু তাহের ওরফে হিমেল (২০)।

এদিকে বন্দর থানার এসআই মিরাজুল ও তার সঙ্গীয় র্ফোস একই রাতে বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ পাঁয়রা চত্বর এলাকায় অভিযান চালিয়ে ৪’শ ৫০ গ্রাম গাঁজাসহ সাকিব নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ছাড়াও ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক নজরুল ইসলামসহ সঙ্গীয় র্ফোস বন্দর উপজেলার কেওঢালা পিপাসা ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৫’শ ফিচ ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা ব্যবসায়ী সোয়াইব ওরফে সোহেল, ইসমাইল ও তার স্ত্রী ফারজানা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com