1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্দরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা নাসিকের নারী কাউন্সিলরকে মারধরের ঘটনায় পুরুষ কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত বন্দরে শিক্ষার্থী রাহাতকে পিটিয়ে আহত বন্দরে মানবিক সহযোগিতা চেয়েছে ঝড়ে ক্ষতিগ্রস্থ খামারী জুয়েল বন্দরে স্বামীকে কারাগারে পাঠিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ইউপির সদস্যের বিরুদ্ধে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির প্রীতি ম্যাচে অনুর্ধ ১৪ টিম জয়ী রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব দোয়াত-কলম পক্ষে গণসংযোগ সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার বন্দরে জাল দেয়ায় চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে ৬ মাসের জেল রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সেলিম প্রধানের প্রার্থীতার বৈধতার আদেশ স্থায়ীভাবে স্থগিত

নারায়ণগ‌ঞ্জে সার্জেন্ট তাইবুর রহমানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্র‌তি‌নি‌ধি : নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের দুর্নীতি ও অনিয়ম যেন দিনকে দিন বেড়েই চলেছে। প্রশ্নবিদ্ধ হচ্ছেন জেলা পুলিশ প্রশাসন। ট্রফিক পুলিশের সার্জেনরা রাস্তায় লাইসেন্স বিহীন মোটর সাইকেল থামিয়ে সাধারন মানুষদের প্রতিনিয়ত হয়রানি করছে এমনই অভিযোগ উঠেছে জেলা ট্রাফিক পুলিশের সার্জন তাইবুর রহমানের বিরুদ্ধে।

গত ২৩ ফেব্রুযারী সিদ্ধিরগঞ্জ নতুন পাইনাদী মহল্লার চাঁন মিয়ার ছেলে মোঃ আল আমিন বাদী হয়ে জেলা পুলিশ সার্জেন তাইবুর রহমানের বিরুদ্ধে হয়রানি ও অনিয়মের অভিযোগে জেলা পুলিশ সুপারের বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের বিবরনে ভুক্তভোগী মোঃ আল আমিন জানান, সার্জেন্ট তাইবুর রহমান কর্তৃক অনিয়ম ও হয়রানী মূলক মামলার নামে নগদ টাকা উৎকোচ পাওয়ার উদ্যেশ্যে আমাকে বিভিন্নভাবে হয়রানী করেছে। বিগত ১৯-০২-২০২৩ইং তারিখে আনুমানিক দুপুর ১২.০০টার সময় নারায়ণগঞ্জ যাওয়ার পথে শিবু মার্কেট নামক স্থানে আমাকে বাইক চালানো অবস্থায় সিগন্যাল দেয়। তারপর আমার সমুন্বয় কাগজপত্র সঠিক থাকা স্বত্তেও মামলা দিবে বলে আমাকে প্রায় ২ ঘন্টা বসিয়ে তারপর বলে আপনাকে ৩০৩০টাকা জরিমানা বাবদ আপনাকে মামলা করা হইল। সাদা ২ ইঞ্চি বাই ২ইঞ্চি কাগজে লিখে আমার হাতে ধরিয়ে দেয়। গত ২২/০২/২০২৩ইং তারিখে আমি ও আমার পিতা অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক সোহান সরকারের সাথে সাক্ষাৎ করে উক্ত স্লিপটি তাহাকে দেখালে তিনি আমাকে খানপুর মেট্রো হল নামক স্থানে ট্রাফিক অফিস থেকে মামলার মূল স্লিপ নেওয়ার জন্য পাঠান। আমি তাহার কথামত ট্র্যাফিক অফিসে গেলে কম্পিউটার কর্তৃক একখানা মামলার কাগজ আমার হাতে দেন। সেই মুহুর্তে সার্জেন্ট তাইবুর রহমান এসে আমার হাত থেকে জোড় করে ছিনিয়ে মামলার স্লিপ খানা নিয়ে যান। তারপর আমার কোন উপায় না দেখে অফিস হতে বের হয়ে অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক সোহান সরকারকে উক্ত বিষয়ে ফোনের মাধ্যমে অবগত করি। অতঃপর উক্ত বিষয়টি সুরাহা না হওয়ায় আমি পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে পুলিশ সার্জেন্ট তাইবুর রহমানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি একটি ভিআইপি ডিউটি করার জন্য নারায়ণগঞ্জ জেলার বাইরে আছি আগামী ৫ মার্চ এসে কথা বলবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com