1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া সমূদ্র এলাকায় ওয়াম-আপ ম্যাচে কিশোর ফুটবল টিম-১নং (নীল জার্সি) জয়ী দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল সোনারগাঁয়ে বিএনপি অফিস ভাংচুর সোনারগাঁ উপজেলা যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডে ওয়াসার ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দীর্ঘদিন যাবত দিন পানি সংকটের অভিযোগ সোনারগাঁয়ে নির্মাণ কাজে বাঁধা মালামাল লুট, মালিককে হত্যার হুমকি ‘আমরা শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস করছি’: শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদ রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষ টাকার মালামাল লুট, আহত ৩ সোনারগাঁয়ে ইসলামী আন্দোলনের গণ-সমাবেশ 

সোনারগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করলেন এমপি খোকা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ কিশোর গ্যাংয়ের হামলার শিকার ২ স্কুল ছাত্রকে উদ্ধার করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা। এসময় সংসদ সদস্য নিজেই কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজ এলাকায় সাম্প্রতি একাধিক কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়ে যায়। কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রতিনিয়ত বিভিন্ন শিক্ষার্থীদের যৌন হয়রানী করাসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। বুধবার সকালে তুচ্ছ ঘটনার জের ধরে সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ এলাকায় কিশোর গ্যাংয়ের ১৫/২০ সদস্য মিলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আইডিয়াল স্কুলের ২ ছাত্রকে ফিল্মি স্টাইলে বেধরক মারধর শুরু করে। এই ঘটনার দৃশ্য অনেকেই অবলোকন করলেও ভয়ে কেউ সামনে এগিয়ে যেতে সাহস পায়নি। ঘটনার সময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ওই পথ ধরে গাড়ীযোগে পঞ্চমীঘাট এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগদান করতে যাচ্ছিলেন। এসময় সংসদ সদস্য তাৎক্ষণিক গাড়ী থেকে নেমে বেধরক প্রহারের শিকার আহত ২ ছাত্রকে উদ্ধার করেন ও কিশোর গ্যাংয়ের ২ সদস্য মারুফ ও মিজান হোসেন
কে নিজেই আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। সংসদ সদস্যের উপস্থিতি টের পেয়ে এসময় কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, কিশোর গ্যাংয়ের সদস্যরা ফিল্মি স্টাইলে ২ স্কুল ছাত্রকে বেধরক মারধর করছিল। এসময় তিনি ওই ২ ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার করেন। আটক করেন কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে।
সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটকের ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com