1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা বন্দর উপজেলা নির্বাচনের আর মাত্র ৫ দিন বাকি রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন

বন্দরে পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় শুভ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

বন্দরে মদ্যপ অবস্থায় টহল পুলিশের উপর অতর্কিত হামলা চালানোর ঘটনায় কুখ্যাত রাজাকারের নাতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে মাহমুদুল হাসান শুভ (৩২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) গভীর রাতে বন্দর থানার কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারকৃত সন্ত্রাসী মাহামুদুল হাসান শুভ বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ এলাকার রাজাকার রফিক মিয়ার নাতি ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদের ছেলে।

এর আগে গত বুধবার (১৪ ডিসেম্বর) রাতে বন্দ উপজেলার লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ড এলাকায় পুলিশের উপর ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের সহকারি উপ-পরিদর্শক মোঃ শফিউল্ল্যাহ বাদী হয়ে হামলাকারি সন্ত্রাসী শুভসহ ৮ জনের নাম উল্লেখ্য করে গত শুক্রবার (১৬ ডিসেম্বর) বন্দর থানায় এ মামলা রুজু করেন। যার মামলা নং- ২৬(১২)২২ ধারা- ১৪৩/ ৩৫৩/ ১৮৯/ ১৪৯/ ১৮৬/ ৩০৭/ ৩৩২/ ১১৪ পেনাল কোড-১৮৬০।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত ১৪ ডিসেম্বর বুধবার রাতে কামতাল তদন্ত কেন্দ্রের সহকারি উপ-পরিদর্শক মোঃ শফিউল্ল্যাহসহ তার সঙ্গীয় ফোর্স পাপা-৪ ডিউটি করা কালে ১৫ ডিসেম্বর শুক্রবার পৌনে ১টায় মদনপুর হইতে বন্দর তঅনাধীন লাঙ্গলবন্ধ সাকিনস্থ লাঙ্গলবন্ধ অটো স্ট্যান্ডের দিকে ২ জন আরোহীসহ কালো রংএর একটি মটর সাইকেল আসিলে তাতে পুলিশের সন্দেহ হয়। উল্লেখিত সঙ্গীয় ফোর্স তাদের থামতে বলে এবং মটর সাইকেলের কাগজপত্র দেখাতে বলে। উল্লেখিতরা মটর সাইকেলের কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়ে মাকসুদ চেয়ারম্যানের লোক পরিচয় দিয়ে উল্লেখিত ডিউটিরত পুলিশদের তাদের কাজে বাধা প্রদান করে দ্রুত মটর সাইকেল নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তার কিছুক্ষন পর ১৫ ডিসেম্বর রাত ১টা ৫ মিনিটে ১নং বিবাদী স্থানীয় চেয়ারম্যানের সন্ত্রাসী ছেলে মাহামুদুল হাসান শুভ একই এলাকার এক সময়কার শীর্ষ সন্ত্রাসী মৃত কালু মিয়ার ছেলে অন্তর ও যোগীপাড়া এলাকার মৃত মুন্সির ছেলে শান্তসহ এজাহারভূক্ত ৮জন সন্ত্রাসীসহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জন সন্ত্রাসী লাঠীসোটা নিয়ে ১নং বিবাদী হুকুমে সকল বিবাদীগন ডিউটি থাকা অবস্থায় এএসআই শফিউল্ল্যাহ, পুলিশ সদস্য মাসুদ ও সোহেল উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় হামলাকারিরা গাড়ী ড্রাইভার পিয়ালকে টেনে-হেঁচরে গাড়ী থেকে নামিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পুলিশ সন্ত্রাসী হামলার ঘটনার ওই রাতে কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে হামলাকারি সন্ত্রাসী মাহামুদুল হাসান শুভকে গ্রেপ্তার করে। পরে গত শুক্রবার দুপুরে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ওই সন্ত্রাসীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com