1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া সমূদ্র এলাকায় ওয়াম-আপ ম্যাচে কিশোর ফুটবল টিম-১নং (নীল জার্সি) জয়ী দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল সোনারগাঁয়ে বিএনপি অফিস ভাংচুর সোনারগাঁ উপজেলা যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডে ওয়াসার ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দীর্ঘদিন যাবত দিন পানি সংকটের অভিযোগ সোনারগাঁয়ে নির্মাণ কাজে বাঁধা মালামাল লুট, মালিককে হত্যার হুমকি ‘আমরা শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস করছি’: শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদ রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষ টাকার মালামাল লুট, আহত ৩ সোনারগাঁয়ে ইসলামী আন্দোলনের গণ-সমাবেশ 

বঙ্গবন্ধুর আদর্শে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব : বস্ত্র ও পাট মন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি বলেছেন, আমার রক্তের সাথে মিশে আছে যুদ্ধ। যুদ্ধ করেছে বলেই এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর সাথে আমরা যুদ্ধ করতে গিয়েছিলাম, আর যুদ্ধ করেছি বলেই স্বাধীন বাংলাদেশ পেয়েছি, বঙ্গবন্ধুর আদর্শে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব ইনশাআল্লাহ। আজ এই স্বাধীন বাংলাদেশের কারণেই আপনারা পূজা উদযাপন করতে পারছেন। তাই বলছি, ধর্ম যার যার উৎসব সবার। সবাই মিলেমিশে উৎসব পালন করবেন। আজকে এই পঞ্চমীঘাটের পুজা দেখে আমি খুবই আনন্দিত যে এত সুন্দর পুজার আয়োজন করেছেন বাবু অমল পোদ্দার।  নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট এলাকায় শারদীয় দুর্গোৎসব উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, এবারও প্রতিটি পুজা মন্ডপ পরিদর্শন করবো। এসময় তিনি আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকার আহবান জানান, সেই সাথে পূজা উদযাপন কমিটির সবাই কে ধন্যবাদ জানান। ।
এ সময় পানাম গ্রুপের পরিচালক ও পঞ্চমীঘাট পুজা কমিটির সভাপতি সি আই পি বাবু অমল পোদ্দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী শীলা রানী পাল, সোনারগাঁ উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লোকনাথ দও, সাধারণ সম্পাদক শিশির,তালতলা ফাঁড়ির ইনচার্জ জাকির রাব্বানীসহ গণ্যমান ব্যাক্তিবর্গ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com