1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি গরমে যে কারণে দই খাওয়া জরুরি ভারতীয় ৩ কোম্পানির ওপর মার্কিন নিষেধাজ্ঞা গরমে তৈলাক্ত ত্বকের যত্ন সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল

নওগাঁ হাসপাতালে মুভি বাংলা টিভির সাংবাদিককে লাঞ্ছিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নওগাঁ জেলা প্রতিনিধিঃ এবার নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে মুভি বাংলা টিভির নওগাঁ জেলা প্রতিনিধিকে লাঞ্ছিত ও মারধরের অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

শুক্রবার বিকেল পাঁচটার সময় নওগাঁ সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।
সাংবাদিক অন্তর আহমেদ বলেন, দৈনিক আজকের প্রভাত ও দেশ আজকাল প্রত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি মো. সুজন রানা হঠাৎ বুকে ব্যথা ও বোমি শুরু করলে তাঁকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালের ইমারজেন্সি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার ( চিকিৎসক) লুমা তার রুমে থাকা সব রোগীদের বের করে দিয়ে ঔষধ কোম্পানির রিপেজেনটিভ নবেল হোসেনের উপহার দেওয়া রুমে লাগানোর পর্দা নিয়ে তার সাথে আলাপ-আলোচনা করতে থাকে।
এসময় কর্তব্যরত ডাক্তার লুমাকে রোগী দেখার জন্য অনুরোধ করলে তিনি সাংবাদিকের উপর চওড়া হোন এবং রাগান্বিত কন্ঠে বলেন ওষুধ কোম্পানির লোক যে কোনো মুহূর্তে হাসপাতালে আসবে এবং ডাক্তার ভিজিট করতে পারবে তাদের কোন নিদিষ্ট সময়ের প্রয়োজন নেই। এই বিষয়ে আমাদের কোনো নির্দেশনা নাই। আপনার এতে সমস্যা কি। ওই চিকিৎসকের এমন ব্যবহারের ভিডিও ধারন করতে লাগলে তিনি আরো চওড়া হোন একপর্যায়ে ডাক্তারের নির্দেশে ঔষধ কোম্পানির রিপেজেনটিভ নবেল হোসেন ও হাসপাতালের ট্রলি ম্যান জাহিদ এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভিডিও ধারণ করা মোবাইল কেড়ে নেয় এবং মারধর করে বের করে দেয়।

এই বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক জাহিদ হাসান চৌধুরী সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজ ছুটির দিন আমি বাসায় আছি এই বিষয়ে আমি জেনেছি আগামীকাল আসেন বিষয়টি দেখব।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নজরুল ইসলাম জুয়েল বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com