1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

ডোমারে পারিবারক কলহের জেরে স্ত্রী-সন্তানকে হত্যা – আহত-২

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২

সুমন ইসলাম প্রামানিক, ডোমার ( নীলফামারী)

পারিবারক কলহের জেরধরে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রী-সন্তানকে হত্যা ও হত্যাকারীসহ শাশুড়ী আহত হয়েছে।
বুধবার (৩১ আগসৃট) নীলফামারীর ডোমার উপজেলার ৭ নং বোড়াগাড়ী ইউনিয়নের হরতকীতলা নিমোজখানা এলাকায় এঘটনা ঘটেছে। গুরুতর আহত ২ জনকে বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।
এলাকাবাসী জানান,কলহের জেরধরে উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ড চান্দিনা পাড়া এলাকার সমারু ইসলামের ছেলে জিয়াবুল ইসলাম (৩৫) ধারালো ছুরি দিয়ে প্রথমে তার স্ত্রী রত্না বেগম(২৬) কে কুপায়। এসময় আড়াই বছরের মেয়ে ইয়াসমিন এবং রত্নার মা দৌড়ে এলে জিয়াবুল তাদেরকেও কুপায়, পর সেই ধারালো ছুরি দিয়ে নিজের পেটেও মারে। এরই মধ্যে জিয়াবুলের স্ত্রী রত্না এবং মেয়ে ইয়াসমিন বাঁচতে আহত অবস্থায় দৌড়ে গিয়ে বাড়ি থেকে ২শত গজ দুরে রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু বরণ করেন।
নিহতরা হলেন ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের হরতকিতলা নিমোজখানা এলাকার আব্দুল করিমের মেয়ে রত্না বেগম ও তার আড়াই বছরের মেয়ে ইয়াসমিন।
এসময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জিয়াবুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং তার শ্বাশুড়ি বিলকিস বেগমকে গুরুতর আহত অবস্থায় বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন,উক্ত ঘটনাস্থল পরিদর্শন করতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এবং তার সফরসঙ্গী সৈয়দপুর উপজেলার দ্বায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার এসেছেন। লাশ বর্তমানে বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে রয়েছে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com