1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া সমূদ্র এলাকায় ওয়াম-আপ ম্যাচে কিশোর ফুটবল টিম-১নং (নীল জার্সি) জয়ী দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল সোনারগাঁয়ে বিএনপি অফিস ভাংচুর সোনারগাঁ উপজেলা যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডে ওয়াসার ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দীর্ঘদিন যাবত দিন পানি সংকটের অভিযোগ সোনারগাঁয়ে নির্মাণ কাজে বাঁধা মালামাল লুট, মালিককে হত্যার হুমকি ‘আমরা শিক্ষা প্রতিষ্ঠান ধ্বংস করছি’: শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদ রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষ টাকার মালামাল লুট, আহত ৩ সোনারগাঁয়ে ইসলামী আন্দোলনের গণ-সমাবেশ 

বন্দরে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ১৫ জুন, ২০২২

বন্দরে ১ লাখ ৮০ হাজার টাকার চাঁদার দাবিতে ব্যবসায়ী মনোয়ার হোসেনকে কুপিয়ে জখম ও তার স্ত্রীকে শ্লীলতাহানি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ী মনোয়ার হোসেন বাদী হয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী ব্লাক জনীসহ ৩ জনের নাম উল্লেখ্য করে এবং ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।

গত ১৪ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুরস্থ জনৈক কাশেম মিয়ার মিলের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এলাকাবাসী আহত ব্যবসায়ীকে জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। যার মামলা নং- ২৬(৬)২২ ধারা- ১৪৩/ ৪৪৭/ ৩২৩/ ৩২৪/ ৩২৬/ ৩০৭/ ৩৫৪/ ৩৮৫/ ১১৪/ ৫০৬ পেনাল কোড-১৮৬০।

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর এলাকার মৃত জজ মিয়া প্রধানের ছেলে রাশেদ মিয়া ও একই ইউনিয়নের সুচিয়াবন্ধ এলাকার আমু মিয়ার ছেলে ব্লাক জনী ও ঘারমোড়া এলাকার চিহিৃত চাঁদাবাজ তুহিন দীর্ঘ দিন ধরে ব্যবসায়ী মনোয়ার হোসেনের নিকট ১ লাখ ৮০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা চাওয়ার ঘটনা নিয়ে গত ১৪ জুন মঙ্গলবার সন্ধ্যায় ব্যবসায়ী মনোয়ার সাথে উল্লেখিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ১নং বিবাদী ও চাঁদাবাজ রাশেদ মিয়ার নির্দেশে কুখ্যাত মাদক ব্যবসায়ী ব্লাক জনী ও স্থানীয় চাঁদাবাজ তুহিন ক্ষিপ্ত হয়ে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী মনোয়ার হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। ঐ সময় হামলাকারিরা ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় আহত ব্যবসায়ীর চিৎকারের শব্দ পেয়ে তার স্ত্রী লাবলী আক্তার তার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা ব্যবসায়ীর স্ত্রীকে বেদম ভাবে মারধর করে আহত করাসহ শ্লীলতাহানি করে পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও এ রির্পোট লেখা পর্যন্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ব্লাক জনী ও তার সহযোগিদের গ্রেপ্তারের সংবাদ জানাতে পারেনি পুলিশ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com