1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
কাওরাইদে কিশোরগ্যাং সদস্যদের হাতে কিশোর আহত চট্টগ্রামে ভের্টান ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চকবাজার ওয়ার্ড সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক চট্টগ্রামে অসামাজিক কাজে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারীসহ গ্রেফতার-২ নিক্ষেপকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী দোয়াত কলমের হাবিব কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারনা রূপগঞ্জে ভূমি দস্যু জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী দুই \ ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

ইঞ্জিঃমাসুম চেয়ারম্যান দ্বিতীয়বারের মতো শপথ গ্রহণ করেন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ (৩ জানুয়ারি) সোমবার বেলা ১২ টায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে এ শপথ গ্রহণ করেন। শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকে বিনা প্রতিদ্বন্ধিতায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

শপথ অনুষ্টানে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূইঁয়া, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীসহ সোনারগাঁও উপজেলা অন্যান্য ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্টান শেষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ চেয়ারম্যািনইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ফুলের শুভেচ্ছা জানান।

টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান দায়িত্ব পালন পেয়ে মানবিক ও দানবীর সমাজ সেবক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজ ইউনিয়ন পরিষদের সকল কাজ কর্ম সরকারি নির্দেশ মোতাবেক নিষ্ঠার সাথে পালন করেছেন ও আগামী দিনে কাজ করবেন বলে জানান। ইতিপূর্বে তিনি চেয়ারম্যান হিসেবে জেলার শ্রেষ্ট চেয়ারম্যান হয়ে পুরস্কার পেয়েছেন।

তিনি আলোচিত হয়েছেন করোনা কালে। তিনি করোনা শুরু থেকে আজ পর্যন্ত তার ইউনিয়ন ছাড়াও সোনারগাঁও উপজেলার সকল মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। পাশাপাশি তিনি এলাকার শিক্ষা প্রতিষ্টান থেকে শুরু করে মাদ্রাসা, কবরস্থান, রাস্তা ঘাট উন্নয়নের ব্যাপকভাবে কাজ করছেন।

তিনি বলেন , এই শপথ জনগণের শপথ, এই শপথ উন্নয়নের শপথ, এই শপথ শোষিতের পক্ষে শোষকের বিরুদ্ধে শপথ, এই শপথ অন্যায়, অত্যাচার, অবিচার, মাদক-সন্ত্রাস হতে মুক্তির শপথ, এই শপথ সুন্দর, মনোরম, আলোকিত, মায়াময় পিরোজপুর ইউনিয়ন গড়ার শপথ। তিনি সকলের সহযোতিা ও দোয়া কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com