1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি

বন্দরে ২০ নং ওয়ার্ডে গনসংযোগ কালে- কাউন্সিলর প্রার্থী সহিদ মৃধা এলাকার উন্নয়নে ২০ নং ওয়ার্ডে দক্ষ লোকের প্রয়োজন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

বন্দর প্রতিনিধি: বন্দর থানা আওয়ামীলীগ নেতা সহিদুল ইসলাম সহিদ মৃধা বলেছন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে অব্যশই আওয়ামীলীগের সর্মথিত কাউন্সলর প্রার্থীদের ভোট দিয়ে জয়লাভ করাতে হবে। আমার পিতা ভাষা সৈনিক মরহুম সফিউল্ল্যাহ মৃধা মহান বাংলা ভাষা প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন। ২০ নং ওয়ার্ডে বিএনপি ঘাঁটি ভেঙ্গে আওয়ামীলীগের ঘাঁটি তৈরি করার জন্য ভোটারদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি। ৪ ডিসেম্বর শনিবার দিন ব্যাপী বন্দর থানর ২০ নং ওয়ার্ডস্থ সোনাকান্দা, পশ্চিম হাজীপুর, দড়ি-সোনাকান্দা, মাহামুদনগর ও ফরাজিকান্দা এলাকায় গনসংযোগ কালে ভোটারদের উদ্দেশ্যে তিনি এ কথা বলে। তিনি আরো বলেন এ ওয়ার্ডের অধিকাংশ জনগন কাউন্সিলরের পরিবর্তন চায়। বন্দরে ৯টি ওয়ার্ডের মধ্যে ২০ নং ওয়ার্ডবাসী সিটি কর্পোরেশনের উন্নয়ন থেকে বঞ্চিত। বিভিন্ন ওয়ার্ডে এত উন্নয়নের হওয়ার পরও আমাদের ২০ নং ওয়ার্ডে কেন এত কম উন্নয়ন এ কথা কিন্ত প্রশ্ন থেকে যায়। এলাকার উন্নয়নে ২০ নং ওয়ার্ডে দক্ষ লোকের প্রয়োজন । এ দক্ষলোককে আপনারা বেছে নিবেন। গনসংযোগ কালে ওই সময় তার সাথে ছিলেন সমাজ সেবক বকুল মৃধা, সাইফুল ইসলাম, শিমুল, হাসান, আবুল হোসেন, রফিক মিয়া, আনিছ ও মোতালেব প্রমুখ।

মদনগঞ্জে মাতবর বাড়ীতে উঠান বৈঠকে- কাউন্সিলর প্রার্থী মোখলেছ চৌধূরী
উন্নয়নের ক্ষেত্রে সকল স্থান সমান হতে হবে
বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ মোখলেছ চৌধুরী বলেছেন, ১৯নং ওয়ার্ডের বিশেষ করে মদনগঞ্জ ইসলামপুর, নয়াপাড়া এলাকাবাসী উন্নয়ন বঞ্চিত। উন্নয়নের ক্ষেত্রে সকল স্থান সমান হতে হবে। আমরা সবাই সিটি কর্পোশেনকে টেক্স দেই। এই টেক্সর টাকায় উন্নয়ন। ৪ ডিসেম্বর শনিবার রাতে বন্দর থানার ১৯ নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ ইসামপুরস্থ মাতবর বাড়ী উদ্যোগে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। কাউন্সিল প্রার্থী মোখলেছ চৌধূরী আরো বলেন, আমি নির্বাচন করতে চাইনি। এাকাবাসীর অনুরোধে আমি নির্বাচনে অংশ গ্রহন করছি। আপনারাই আমার প্রথম ভরসা। আমি মদনগঞ্জবাসী সেবক হতে এসেছি। আমাকে মেন্ডেড দেন আমি আপনদের কাংক্ষিত উন্নয়ন দিব। আমাদের এলাকার প্রধান সমস্যা হলা বেকাররত্ব। আমি নির্বাচিত হলে এ বেকারত্ব থাকবে না। আপনারা আমার জন্য কাজ করুন আমার জন্য ভোট চান। মদনগঞ্জ ইসলামপুর পঞ্চায়েত কমিটির সভাপতি বাতেন মাতবরের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন মদনগঞ্জ ওয়ল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি সুমন (বি,এ) ইসলামপুর মসজিদ কমিটির সহ-সভাপতি হাজী শওকত আলী, শান্তিনগর পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক সেলিম মাতবর প্রমুখ। উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ফজলে রাব্বী রাসেল, মতিন মাতবর, শ্রমিকলীগ নেতা মেঃ লিটন, হালিম মাতবর, আলাউদ্দিন, সালাম, সিরাজ মাহজন, ইকবাল, আলিম ও সহিদ , রুবেল ও তারেকসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com