1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

বিএনপিকে জনবিচ্ছিন্ন করতে গিয়ে তারা নিজেরাই এখন জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

বন্দর প্রতিনিধি :

শারদীয়া দূর্গোৎসবের বন্দরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আলহাজ্ব আতাউর রহমান মুকুল। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে থেকে রাত পর্যন্ত তিনি বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ।
পূজামন্ডপ পরিদর্শন কালে মহানগর বিএনপি নেতা আলহাজ্ব আতাউর রহমান মুকুল সনাতন হিন্দু ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ সরকার দেশে যে লুটপাট চালিয়েছে তারা আর কখনো দেশে আসতে পারবে না। আওয়ামীলীগ শাসন আমলে বিএনপি নেতাকর্মীদের প্রতি যে দমন-পীড়ন করেছে তার পরও এদেশের মানুষ বিএনপি ছেড়ে দেয়নি। বিএনপিকে জনবিচ্ছিন্ন করতে গিয়ে তারা আজ নিজেরাই এখন জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে। আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না এটাই প্রমানিত হয়েছে।।আপনাদের মনে রাখতে হবে বিএনপি হলো শহীদ জিয়ার দল। বিএনপি নারায়নগঞ্জ যে উন্নয়ন করেছে অন্যকোন দল এত উন্নয়ন করতে পারেনি। আমি শারদীয়া দূর্গোৎসবে সনাতন হিন্দু ধর্মালম্বীদের শুভেচ্ছা জ্ঞাপন করছি।
পূজামন্ডপ পরিদর্শন কালে ওই সময় তার সাথে ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা গোলাম নবী মুরাদ, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা আলহাজ্ব হান্নান সরকার, ২২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা সুলতান আহাম্মেদ, ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বন্দর বন্দর উপজেলা বিএনপি সাধারন সম্পাদক এডঃ আনিছ মোল্লা, বন্দর থানা বিএনপি নেতা মোস্তাকুর রহমান, ২৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি রাসেল মাহামুদ, সিনিয়র সহ- সভাপতি হানিফ,২৫ নং ওয়ার্ড বিএনপি নেতা নেসার উদ্দিন, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাআলম, ২৬ নং ওয়ার্ড বিএনপি সভাপতি হুমায়ুন কবির বুলবুল, বন্দর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খান, বিএনপি নেতা সাব্বির আলম, আল হাসান, জাহাঙ্গীর, সোহেল, আবু সাঈদ, টুটুল মাসুদ, শ্যামল ও শাহীনসহ শত শত বিএনপি নেতাকর্মী।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com