1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ সাম্যবাদী দলের নেতা কমরেড জাকির শিকদারকে জেলা কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক নির্বাচিত করায় বন্দর থানা কমিটি শুভেচ্ছা গাজীপুরে চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ শ্রেণীর এক শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জের পূর্বাচল থেকে মানব দেহের কংকাল উদ্ধার সোনারগাঁও ছাত্রদলের ব্যানারে সন্ত্রাস, চাঁদাবাজ ও নৈরাজ্যের বিরুদ্ধে মিছিল বিদ্যানন্দের অন্যান্য উদ্যোগ” পরিত্যক্ত প্লাস্টিক জমা দিলেই মিলছে নিত্যপণ্য পটিয়া সাতগাছিয়া দরবার শরীফ মাঠে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন চট্টগ্রামে ভয়াবহ রুপে বাড়ছে ডেঙ্গু জ্বর:আক্রান্ত বেশি শিশু ও বৃদ্ধরা রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে  ছাত্র-জনতার বিক্ষোভ, সড়ক অবরোধ সন্ত্রাস, চাঁদাবাজি, দখলদার ও নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবেনা —–আজহারুল ইসলাম মান্নান সন্ত্রাস, মাদক, লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে রূপগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ মিছিল ও পথসভা 

রূপগঞ্জের পূর্বাচল থেকে মানব দেহের কংকাল উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আবু কাওছার মিঠু

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলের একটি ব্রীজের নিচ থেকে  মানব দেহের কংকাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে পূর্বাচলের ১০ নম্বর সেক্টরের ৪ নম্বর ব্রীজের নিচ থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় এ কংকাল উদ্ধার কর হয়।
সড়কের নির্মান কাজে রত নিরাপত্তা কর্মী আবু তাহের জানান, দুপুরে ৪ নম্বর সেতুর উত্তর পাশে বসে বিশ্রাম করছেন। এসময় তিনি মাটির বাইরে কাপড় দেখতে পেয়ে তিনি কাপড় টেনে বের করলে মানুষের মাথার খুলি দেখতে পান। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মাটি খুড়ে  কাপড়ে মোড়ানো অবস্থায় মাথার খুলিসহ ৪০ টি হাড় উদ্ধার করে।
এব্যাপারে রূপগঞ্জ থানার এসআই তৌহিদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মাটি খুড়ে কাপড়ে মোড়ানো অবস্থায় মানব দেহের ৪০ টি হাড়গোড় উদ্ধার করা হয়। পরিচয় সনাক্তের জন্য উদ্ধার হওয়া হাড়গুলো ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com