1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব দোয়াত-কলম পক্ষে গণসংযোগ সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার বন্দরে জাল দেয়ায় চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে ৬ মাসের জেল রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সেলিম প্রধানের প্রার্থীতার বৈধতার আদেশ স্থায়ীভাবে স্থগিত নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই

সোনারগাঁয়ের হোসেনপুর চেলাচর মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত জখম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার (২৮ মার্চ ) দুপুর ২টার দিকে শম্ভপুরা ইউনিয়নের হোসেনপুর চেলাচর এলাকায় অবস্থিত মোহাম্মদীয়া আল -সালাফিয়া মাদ্রাসায় পূর্ব শত্রুতার জেরে মারধরে ৩জন আহত হলেও গুতর আহত হন শিক্ষক মোঃ কাউসার মিয়া।
জানা যায়,ওই এলাকায় দুইটি মাদ্রাসা পাশাপাশি হওয়ায় এদের মধ‍্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। দীর্ঘ ছয় মাস আগে মোহাম্মাদিয়া আল -সালাফিয়া নামক একটি মাদ্রাসা গঠন করা হয় এবং ছয় মাস পরে ছাত্র-ছাত্রীদের ভর্তির বিষয় নিয়ে দুই মাদ্রাসার মধ্যে বাক বিতাণ্ড সৃষ্টি হলে এলাকার মাতব্বর আব্দুল হাই ও আব্দুল আউয়াল গং এই মাদ্রাসা টি বন্ধ করে দেওয়ার নির্দেশ দেন। পরে কয়েকদিন মাদ্রাসাটি বন্ধ থাকে এ নিয়ে সোনারগাঁ থানায় পাল্টাপাল্টি দুই পক্ষের অভিযোগ দেওয়া হয়।পরে আবার দুই মাস যাবত ওই মোহাম্মাদিয়া আল -সালাফিয়া মাদ্রাসাটি স্বাভাবিকভাবে ছাত্র-ছাত্রীদের লেখাপড়া চলতেছিল।
এখন রমজান মাস,পবিত্র মাহে রমজান উপলক্ষে মোহাম্মদীয়া আল-সালাফিয়া মাদ্রাসাটির পক্ষ থেকে একটি ইফতারি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মোঃ আব্দুল হাই ও আব্দুল আউয়াল গং এর লোকজন ক্ষেপে উঠেন এবং গতকাল রাত মোহাম্মাদিয়া আল-সালাফিয়া মাদ্রাসার প্রিন্সিপ‍্যাল নূরে আলম কে বিভিন্নভাবে হুমকি দেন। অধ্যক্ষ নূরে আলম ২৮ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে কয়েক জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮জন আসামী করা হয়। এ সময় অভিযোগ কে কেন্দ্র করে আব্দুল হাই ও আব্দুল আউয়ালের লোকজন তাদের উপর হামলা চালায়। এসময় তারা লোহার রড়,প্লাষ্টিকের পাইপসহ দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে তিন জনকে পিটিয়ে আহত করে। হামলায় আহত ৩ জনের মধ্যে শিক্ষক কাউসার মিয়ার অবস্থা আশংকা জনক হওয়ায়, কাউসার মিয়াকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com