1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিলেন চুমকি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

আলিফ আরিফা কালীগঞ্জ,

গাজীপুর গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার দুপুরে দলীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা সহকারী রিটানিং অফিসার মো.আজিজুর রহমানের কার্যালয় গিয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এই সময় তিনির ছোট ছেলে মাশরুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ উল আলম খান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সারোয়ার গাজী, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ, জামালপুর ইউপি চেয়ারম্যান খায়রুল আলম ও মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এসএম আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।
পরে তিনি সাংবাদিকদের মেহের আফরোজ চুমকি বলেন, পরপর তিনবার এই আসন থেকে আমি এমপি হয়েছি। এবার চতুর্থবারের মতো মনোনয়ন পেয়েছি। আমি বিশ্বাস করি জনগণের পাশ থেকে জনগণের সেবা করলে জনগণ সেই প্রতিদান দিবে। আমি আশা করি আবারও জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

ছবির ক্যাপশন ঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলা সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন মেহের আফরোজ চুমকি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com