1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সন্ত্রাস, চাঁদাবাজি, দখলদার ও নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবেনা —–আজহারুল ইসলাম মান্নান সন্ত্রাস, মাদক, লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে রূপগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ মিছিল ও পথসভা  নতুন সভাপতি জেলা ক্রীড়া সংস্থা পরিদর্শনে: দ্রুত এডহক কমিটি গঠন করে খেলাধুলা শুরুর আশ্বাস নবী করীম (সাঃ) ছিলেন মানবতার মুক্তির দূত এর শান্তি- কল্যাণের প্রদর্শক প্রধান অতিথি বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের জামপুর ইউনিয়ন কার্যালয় উদ্বোধন অভিনয়ে জনপ্রিয়তা বাড়ছে অভিনেতা শফিকুল ইসলামের সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি বাংলাদেশ ন্যাপের ঈদে মিলাদুন্নবী (সা:) শুভেচ্ছা বার্তা শেখ হাসিনার ক্ষমতায় পাওয়া পূর্বাচলের সকল প্লটের বরাদ্দ বাতিলের দাবিতে বিক্ষোভ -মানববন্ধন  ইপিজেডে ডলফিন ভিউ প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের হামলা, কোটি টাকা চাঁদা দাবি-প্রাণনাশের হুমকি

আগামী জাতীয় নির্বাচন নজিরবিহীন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হবে

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ
তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ‘মরিয়া ভূত হইয়া গেছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপি নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, এগুলো মাথা থেকে নামান। নয়ত এ ভূতে বিএনপি শেষ। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা চিরনিদ্রায় ঘুমিয়ে আছে। এই তত্ত্বাবধায়ক আর কোনো দিন চোখ মেলবে না।

শুক্রবার (১৩ অক্টোবর ) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর বালু মাঠে আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘আগামী জাতীয় নির্বাচন নজিরবিহীন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হবে। এই নির্বাচনে বিএনপি না এলে আমও যাবে, ছালাও যাবে।’তিনি বলেন, মির্জা ফখরুল তত্ত্বাবধায়ক বলতে বলতে শেষ। ভারতে এক সেলফি, এরপর নিউইয়র্কে আরেক সেলফি। দুই সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে। অন্তরে জ্বালা। পদ্মা সেতু হয়ে গেল, মেট্রোরেল হয়ে গেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে গেল। একদিনে এক শ সেতুর উদ্বোধন। জ্বালারে জ্বালা, অন্তরে জ্বালা।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারা খাম্বা দিয়েছে বিদ্যুৎ দেয়নি। এখন শেখ হাসিনার আমলে শতভাগ বিদ্যুৎ দেয়া হচ্ছে। খেলা হবে! অক্টোবর পার হয়ে যাচ্ছে। ফখরুল নাকি ঢাকা অবরোধ করবেন। এ নারায়ণগঞ্জের সমাবেশ থেকে বলতে চাই, জনগণ তাদের জবাব দিবে। আগুন নিয়ে আসলে হাত পুড়ে দেব। লাঠি নিয়ে আসলে হাত ভেঙে দেব।

ওবায়দুল কাদের বলেন, ওরা গণতন্ত্রের কী জানে। ওরা জানে মানুষ খুন, লুটপাট, ভোটচুরি। শেখ হাসিনাকে টার্গেট করেছিল বিএনপি। এদের হাতে বাংলাদেশের মানুষ ক্ষমতা আর ফিরিয়ে দেবে না। আপনাদের বলছি বিএনপি থেকে সাবধান।

অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিল, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা,সামসুল ইসলাম ভূঁইয়া ,দীপক কুমার বনিক, মাহফুজুর রহমান কালাম, মোশাররফ হোসেন, মারুফুল ইসলাম ঝলক প্রমুখ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com