1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা পটিয়ার মালিয়ারায় চলাচল রাস্তা ঘেরাও করায় এক পরিবার অবরুদ্ধ

হবিগঞ্জ জেলা পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র,জাল টাকা,মাদকদ্রব্য ও বিভিন্ন মামলার আসানীসহ ৩১ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

আজিজুল ইসলাম হৃদয়, হবিগঞ্জ জেলার প্রতিনিধি

“চলমান বিশেষ অভিযানে হবিগঞ্জ জেলা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র, জাল টাকা, মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত যাবজীবন সাজাপ্রাপ্ত আসামী, ডাকাতি, হত্যা, ধর্ষণ, চুরি মামলার আসামী ও পরোয়ানাভ‚ক্ত আসামী সম্পর্কে প্রেস রিলিজ””

হবিগঞ্জ জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় সুযোগ্য মাননীয় পুলিশ সুপার জনাব আক্তার হোসেন, বিপিএম-সেবা মহোদয়ের নেতৃত্বে জেলা পুলিশ, হবিগঞ্জ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষন, চোরাচালান, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, হবিগঞ্জ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

০১) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক হবিগঞ্জ সদর মডেল থানাধীন নতুন বাসষ্ট্যান্ড জনৈক অনীল চন্দ্র ঘোষ এর চা দোকানের সামনে থেকে আসামী মোঃ খলিল(৪৫), পিতা- আঃ রেজ্জাক, সাং- পুরান পাথারিয়া, থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জ কে ০১। প্লাস্টিকের পুরাতন বাজারের ব্যাগে রক্ষিত কালো কসটেপ দ্বারা মোড়ানো ০১ টি দেশীয় তৈরি পাইপগান, যার লম্বা-১৭”-৪ সুতা, ২। ০২ টি মোবাইল ফোন, ৩। নগদ ১৩০ টাকাসহ ০৭/০২/২৪ ইং তারিখ সন্ধ্যা ১৯.১০ ঘটিকায় আটক করা হয়। সাথে থাকা অপর একজন দৌড়িয়ে পালিয়ে যায়।

তাছাড়া ০৮/০২/২০২৪ তারিখ রাত ০২.২০ ঘঠিকায় মাধবপুর থানাধীন পশ্চিম মাধবপুর (মন্দিরহাটি) গ্রাম থেকে ২৮৭ পিছ ইয়াবাসহ ০২ জন আসামী গ্রেফতার করে।

০২) মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাধবপুর থানাধীন তেলিয়াপাড়া এলাকা হতে ০৮/০২/২০২৪ খ্রিঃ তারিখ ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয় (আসামীরা পালিয়ে যায়, তবে শনাক্ত হয়েছে)। তাছাড়াও ওয়ারেন্টভ‚ক্ত এবং ৯টি ডাকাতি মামলার আসামী ১) মোঃ এনাম খাঁ (২৭) এবং অন্যান্য ওয়ারেন্টভ‚ক্ত আসামী ১) মোঃ সালমান মিয়া (৩০), ২) মোঃ রুজিনা খাতুন (৩৪), ৩) আমিরুল মিয়া (৩০), ৪) মোঃ রাসেল মিয়া (৩০) ও ৫) মোঃ খোকন মিয়া (২৫) সহ মোট ০৬ জন আসামী গ্রেফতার করে।

০৩) আজমিরীগঞ্জ থানা পুলিশ আজমিরীগঞ্জ থানাধীন শিবপাশার সবুজগঞ্জ বাজার হতে ৪০,২০০/- জাল টাকাসহ ১। মোঃ মোস্তাক, ২। মোঃ ইশান আরাফাত নামে ০২ জনকে আটক করে। তারা কামাল নামের একজনের কাছ থেকে এই টাকা সংগ্রহ করে বলে জানায়। এছাড়াও চুরি মামলার ০৩ জন আসামী গ্রেফতার করা হয়। উল্লেখ্য এছাড়া গত ০৬/০২/২০২৪ খ্রিঃ তারিখ নবীগঞ্জ থানা পুলিশ ২০,০০০/- জাল টাকাসহ ১) সৈয়দ সাজিদুল হক (৩৫) ও ২) মোঃ শাকিল আহমদ (৩৬) কে গ্রেফতার করে।

০৪) বানিয়াচং থানা পুলিশ কর্তৃক ০৮/০২/২০২৪ খ্রিঃ তারিখ ধর্ষন মামলার আসামী ১) মহিবুর রহমান (২২) এবং ওয়ারেন্টভ‚ক্ত আসামী ১) সোহাগ মিয়া (২৩) কে গ্রেফতার করা হয়।

০৫) হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ কর্তৃক ২৭ বছর পলাতক থাকার পর ঢাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ১) মোঃ রইছ আলী (৫২) এবং হত্যা মামলার ওয়ারেন্টভ‚ক্ত আসামী ১ জনসহ মোট ০২ জনকে গ্রেফতার করে।

০৬) অদ্য ০৮-০২-২০২৪খ্রি. সকাল বাহুবল মডেল থানা পুলিশ কর্তৃক রোড ডাকাতির ঘটনায় ১) মাহমুদ (২৫), পিতা- আঃ হাই, সাং-রাজসুরত, ০২নং পুটিজুরী ইউপি, ২) মোঃ শাহিন (২২), পিতা-মৃত রশিদ, সাং- চক হাবিজপুর, ০৪নং বাহুবল সদর ইউপি, ৩) জাহাঙ্গীর মিয়া (২৬), পিতা- উস্তার মিয়া, সাং-কাজিহাটা, ৪) আল আমিন (২৩), পিতা- হানিফ, সাং-শ্রীকলস, উভয়ইউপি-০৫নং লামাতাসী, সর্ব থানা-বাহুবল, ৫) বাছির মিয়া, পিতা- আইয়ুব আলী, সাং- উত্তর উবাহাটা, শায়েস্তাাগঞ্জ পৌরসভা, থানা-শায়েস্তাগঞ্জ, সর্বজেলা-হবিগঞ্জসহ মোট ০৫ জন ডাকাত এবং ০২ জন ওয়ারেন্টভ‚ক্ত আসামী ১) সতি মালাকার ২) ফেরদৌস মিয়াকে গ্রেফতার করা হয়।

০৭) ০৭/০২/২০২৪ খ্রিঃ তারিখ নবীগঞ্জ থানা পুলিশ একাধিক ডাকাতি মামলার আসামী পেশাদার ডাকাত ১) আব্দুল ওয়াহিদ রুবেলকে এবং ১০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আসামী ১) সজীব হালদার (২০) গ্রেফতার করে ০৭/০২/২০২৪ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

০৮) লাখাই থানা পুলিশ কর্তৃক ০১ জন ওয়ারেন্টভ‚ক্ত আসামী গ্রেফতার করা হয়।

১০) শায়েস্তাগঞ্জ থানা পুলিশ চুরি মামলার ১) হেলাল উদ্দিন আফরোজ (৩৩) এবং ওয়ারেন্টভ‚ক্ত আসামী ১) সুমী আক্তার (২২) এবং ২. জমির আলী ( ) কে গ্রেফতার করে।
এসময় একটি আগ্নেয়াস্ত্র (পাইপগান), জাল টাকা ৪০,২০০। ২৮৭ পিছ ইয়াবা, ১০ কেজি গাঁজা, ১০ লিটার চোলাইমদ সহ ৩১ জন আসামী গ্রেফতার করা হয় ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com