1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পতেঙ্গায় শাহ মোহছেন আউলিয়ার বার্ষিক ওরশ উদযাপনে মিলাদ মাহফিল ও তবারুক বিতরণ বন্দরে চোখ উপড়ানো অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান সামসু চট্টগ্রামে’উপলব্ধি’র লাইব্রেরি উদ্বোধন ও শিশুদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ে অতিরিক্ত আইজিপি কৃষ্ণ পদ রায় কর্ণফুলীতে মর্মান্তিক মৃত্যু: টার্ফ মাঠে গোল পোস্ট পড়ে ক্ষুদে খেলোয়াড়ের মৃত্যু কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে, শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো মেহের আফরোজ চুমকি এমপি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউ এস বাংলা গ্রুপের ডিএমডি ডাঃ মাহবুব ডালি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মোজাম্মেল হক পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মোফাজ্জল হোসেন

সোনারগাঁ পৌরসভাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গাজী মুজিবুর এক বার্তায় বলেন , বছর ঘুরে মুসলিম উম্মার আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত।পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁসহ সারাদেশের সকল মুসলিম ভাই-বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ,ঈদ মোবারক। মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য, সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কোরবানী করতে উদ্যত হযরত ইব্রাহিম (আঃ)আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তারি নিদর্শন স্বরূপ আমরা প্রতিবছর আল্লাহ তায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগন কোরবানী কৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যর বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com