1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা

সোনারগাঁয়ে রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃ পলাশ শিকদারঃ

সোনারগাঁয়ের বারদীতে রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১২ই ফেব্রুয়ারী) দুপুরে স্কুল অডিটোরিয়ামে রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিক বাবুল এর সভাপতিত্বে এ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।
সভাপতির বক্তব্যে মোঃ আবু বক্কর সিদ্দিক বাবুল পরিক্ষার্থীদের শিক্ষামূলক নানা দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পরিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের পরীক্ষার প্রস্তুতিও প্রায় শেষ মুহূর্তে। পরীক্ষা নিয়ে ভয়ের কিছু নেই। পরীক্ষাভীতি দূর করে উৎসাহ-উদ্দীপনা নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। কোনো কিছু না বুঝলে শিক্ষকের সঙ্গে পরামর্শ করে নেবে। পরীক্ষার হলে যতটা সম্ভব নীরবতা পালন করতে হবে। পরীক্ষা হল নিজেকে জয় করার জন্য একটি প্রক্রিয়া মাত্র। যেখানে নিজেকে যাচাই এবং মূল্যায়ন করা হয়। পরীক্ষা নিজের চেষ্টা এবং শ্রেণিকক্ষে আলোচিত বিষয়গুলোর মূল্যায়ন, এর বেশি কিছু নয়। পাঠ্যপুস্তককে অনেক গুরুত্ব দিতে হবে এবং এটি করতে পারলে অবশ্যই প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে। এখন তোমাদের কাজ শুধু রিভিশন দেওয়া।
এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক, শিক্ষক-কর্মচারী, পরিক্ষার্থী সহ সকল শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে পরিক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com