1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনামঃ
তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি গরমে যে কারণে দই খাওয়া জরুরি

সোনারগাঁয়ে ভুয়া দলিল দেখিয়ে ব্যবসায়ীর ৪৫ লাখ টাকা আত্মসাৎ, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১৫ মে, ২০২৩

প্রতিনিধি:সোনারগাঁয়ে প্রতারণার অভিনব ফাঁদ পেতে ৪৪ লাখ ৮৯ উনানববই হাজার টাকা হাতিয়ে নিয়ে নি:স্ব করেন সোনারগাঁয়ের এক ঔষধ ব্যবসায়ী আ: হালিমকে। প্রতারক সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বড় নয়াগাঁও এলাকার মোস্তফা মিয়ার ছেলে উজ্জ্বল রানা। প্রথমে ঔষধ ব্যবসায়ী আ: হালিমের সঙ্গে সম্পর্ক স্থাপন করে পরে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রির ভুয়া চুক্তিনামা দলিল করে ব্যবসায়ীর কাছ থেকে চুয়াল্লিশ লাখ উনানব্বই হাজার টাকা হাতিয়ে নিয়ে আত্ম গোপন করেন প্রতারক উজ্জ্বল রানা। এ বিষয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী হালিম।

অভিযোগ সূএে জানা যায়- বিবাদী প্রতারক উজ্জ্বল রানা কিছু দিন পূর্বে আমাকে ব্যবসায়ে বিনিয়োগ করার জন্য জানায় এবং আমি তাহার সাথে ব্যবসা করবো কিনা জিজ্ঞাসা করে তখন আমি বিবাদীর প্রস্তাবে রাজি হইলে বিবাদী বিভিন্ন তারিখ ও সময়ে বর্নিত বিবাদীর ২য় স্ত্রী রেহেনা আক্তার (২৫) স্বামী উজ্জ্বল রানা, ৩য় স্ত্রী ইভা (২৬) স্বামী ঐ উভয় সাং বড় নয়াগাও ব্যাংকের মাধ্যমে এবং নগদ সর্বমোট ৪৪,৮৯,০০ টাকা প্রদান করি। পরবর্তীতে দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরেও বিবাদী আমাকে কোন লভ্যাংশ প্রদান করে নাই।

এরই এক পর্যায়ে উপরোক্ত বিবাদী উজ্জ্বল রানা আমাকে দুইটি চেকে আমার নামে (০৪) চার কোটি করিয়া মোট(০৮) আট কোটি টাকা আমার অ্যাকাউন্টে আসিয়াছে বলে দুইটি চেক প্রদান করে উক্ত টাকা উত্তোলন করিতে হইলে আমার মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সাথে ব্যবসায়ীক চুক্তি করিতে হইবে বলে জানাইয়া বিবাদী উজ্জ্বল রানা নিজেই আমার নিকট মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লি: এর সাথে একটি চুক্তিনামা দলিল উপস্থাপন করেন। যেখানে মেঘনা গ্রুপের মালিক জনৈক মোস্তফা কামালের নাম উল্লেখ্য রয়েছে।

পরে বিবাদী উজ্জ্বল রানা আমার নিকট হইতে মোট চুয়াল্লিশ লক্ষ উনানববই হাজার টাকা গ্রহণ করার পর এখন পর্যন্ত কোন লভ্যাংশ এবং আমার কাছ থেকে নেওয়া টাকা ফেরৎ না দিয়া টালবাহানা করিতে থাকে বিবাদী উজ্জ্বল রানা আমার টাকা ফেরৎ না দেয়ায় বিসয়টি আমি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানাইলে তাহারা বিবাদীকে একাধীকবার টাকা ফেরৎ দেয়ার জন্য বলিলেও কাহারো কোন কথা কর্নপাত করে নাই।এরই ধারাবাহিকতায় ইং ২৫/০৪/২০২৩ তারিখ সকাল অনুমান ১০:৩০ ঘটিকার সময় আমি উপরোক্ত ১নং বিবাদীর বসত বাড়িতে গিয়া আমার পাওনা টাকা ফেরৎ চাইলে বিবাদীরা আমার নিকট হইতে নেয়া টাকা ফেরৎ দিবেনা বলে জানাইয়া বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ হুমকী প্রদান করেন। তখন আমি বিবাদীকে মৌখিক ভাবে প্রতিবাদ করলে আমাকে মারধর করার জন্য উদ্যত হয়। একপর্যায়ে বিবাদীরা আমাকে এই বিষয় নিয়া বাড়াবাড়ি করিলে আমার এবং আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করিবে বলে হুমকি ধামকি প্রদান করিয়া তাহাদের বসতবাড়ীনথেকে বাহির করিয়া দেয় বিবাদীরা পরস্পর যোগসাজশে আমার নিকট হইতে ব্যবসার কথা বলিয়া মোট ৪৪,৮৯,০০০/- চুয়াল্লিশ লক্ষ উনানববই হাজার টাকা গ্রহণ করিয়া আত্মসাৎ করার পায়তারা করে আসছে।

ভুক্তভোগী ফার্মেসী ব্যবসায়ী আ: হালিম জানান, আমার সারা জীবনের অর্জিত সম্পদ প্রতারক উজ্জ্বল রানা প্রতারণা করে আমাকে রাস্তার ফকির বানিয়ে দিয়েছে এই প্রতারককে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি আরও বলেন, আমার কাছে যথেষ্ট মোবাইল কল রেকর্ডসহ ব্যাংক রিসিট প্রমাণ স্বরূপ রয়েছে এগুলো উক্ত মহামান্য আদালতে পেশ করে প্রতারক উজ্জ্বলের শাস্তি দাবিসহ পাওনা টাকা আদায়ে ভূমিকা রাখবে বলে জানান।

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com