1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি

সোনারগাঁয়ে জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় ২০২২-২০২৩ অর্থবছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ সহায়তা হিসাবে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এক অনুষ্ঠানে ২০ প্রান্তিক জেলের হাতে একটি করে বকনা বাছুর গরু তুলে দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড সামসুল ইসলাম ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার। এসময় আরো উপস্থিত ছিলেন, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী মৎস্য কর্মকর্তা স্বপ্না আক্তার,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল,যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ওসমান মেম্বার, সোনারগাঁও সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নুর নবী জনি,সাংবাদিক নুর আমিনসহ উপকার ভোগীরা।

এ সময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাঁদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এই প্রকল্পের আওতায় বকনা বাছুর বিতরণ করা হলো। এর পর বাকি সুবিধাভোগী জেলেদেরকেও এই আওতায় নিয়ে আসা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com