1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা

সোনারগাঁয়ে ওসি পরিচয়ে প্রতারণা, অবশেষে গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১০ জুন, ২০২৩

শাহারুখ আহমেদ:

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ওসির পরিচয়ে একাধিক ব্যবসায়ীর সাথে প্রতারণা করে নিত্য প্রয়োজনীয় দ্রব্য নেওয়ার অভিযোগে মো. রাজু আহম্মেদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল শুক্রবার সকালে সোনারগাঁ পৌর এলাকার ইছাপাড়া থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করে। এর আগে ওই ব্যক্তি মোগরাপাড়া চৌরাস্তা এলাকার বিভিন্ন দোকান থেকে পন্যের নির্ধারিত মূল্য না দিয়ে ওসি পরিচয়ে গরুর মাংস, শাড়ি, থ্রি-পিছ, লেপ তোশক ও বালিশ নিয়েছেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কুষ্টিয়ার গোপালপুর জিয়ারখী এলাকার মৃত নুর উদ্দিন বিশ্বাসের ছেলে মো. রাজু আহম্মেদ সোনারগাঁ পৌর এলাকার ইছাপাড়া গ্রামের বাদশা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। গত ২ জুন মো. রাজু আহম্মেদ নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দিয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আহসান উল্লাহ সুপার মার্কেটের আব্দুল বাতেন মিয়ার মাংসের দোকান থেকে ৬ কেজি গরুর মাংস, বনলতা টেইলার্সের মালিক ইয়ার হোসেনের কাছ থেকে থ্রি-পিস, শাড়ি ও হাবিবপুর মনির হোসেনের দোকান থেকে তোশক বালিশ নিয়ে যায়। এসব মালামাল নেওয়ার আগে মোবাইল ফোনে ওইসব ব্যবসায়ীদের ফোন করে নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দেয় ও পন্যের টাকা পরে দেওয়া হবে বলেছেন। এঘটনার পর নিজেই উপস্থিত হয়ে ওইসব পন্য সংগ্রহ করেন। এছাড়াও তিনি ব্যবসায়ীদের সাথে ওসির প্রভাব খাটিয়ে প্রতারণা করেন। এ ঘটনায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মাংস ব্যবসায়ী মো. আব্দুল বাতেন গতকাল শুক্রবার সকালে বাদী হয়ে অভিযুক্ত মো. রাজু আহম্মেদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গতকাল শুক্রবার সকালে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মামুন খাঁনের নেতৃত্বে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অবস্থান নিশ্চিত হয়ে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদআহসান উল্লাহ জানান, ব্যবসায়ীদের সঙ্গে ওসি পরিচয়ে প্রতারণার অভিযোগে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত প্রতারণকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com