1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
“ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস”এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে জামপুরে দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে বেনজিরের ডুপ্লেক্স বাড়ি জব্দ করলো জেলা প্রশাসন সোনারগাঁয়ের কাঁচপুরে তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে মৃত্যুর হুমকি ঠেকাতে মামলার সাক্ষী করলেন জিডি বন্দরে ২ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস রূপগঞ্জে এইচএসসি পরীক্ষা হলে গাঁজা, নকলের চিরকুটসহ পরীক্ষার্থী আটক রূপগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কর্ম বিরতি ও বিক্ষোভ মিছিল  চট্টগ্রামে আন্তর্জাতিক প্রদর্শনী ফুটবল ম্যাচে কর্ণফুলীর বড়উঠান ক্রীড়া সংস্থা জয়. রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযানে উদ্ধারকৃত তিনটি বোমা নিষ্ক্রিয়

সোনারগাঁয়ে মৃত্যুর হুমকি ঠেকাতে মামলার সাক্ষী করলেন জিডি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মফিজুর রহমান রতন নামের এক দলিল লেখককে কুপিয়ে ও হত্যার চেষ্টা মামলার স্বাক্ষী ওমর ফারুককে প্রাণ নাশের হুমকি দিয়েছে আসামীরা। বুধবার বিকেল সাড়ে ৪টায় মুন্দিরপুর গ্রামের তার বাড়ির সামনে এসে এ হুমকি দিয়েছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার সকালে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ওমর ফারুক।
সোনারগাঁ থানায় দায়ের করা সাধারণ ডায়েরী (জিডি) থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে গত শনিবার বিকেলে জমি সংক্রান্ত একটি বিচার শালিস বৈঠক বসে। শালিসী বৈঠক থেকে ফেরার পথে সোনারগাঁ সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক মফিজুর রহমান রতন তার মামা ওমর ফারুকের বাড়িতে যান। আগে থেকে ওৎ পেতে থাকা রাসেল আহমেদ খোকনের নেতৃত্বে ১৫-২০জনের একটি দল তার ওপর হামলা করে। এসসয় ওমর ফারুক হামলাকারীদের বাধা দিয়ে শান্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে দলিল লেখক রতনকে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টা চালায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রতনের বড় ভাই মহসিন ভূঁইয়া বাদি হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় প্রত্যক্ষদর্শী হিসেবে ওমর ফ্রাুকের স্বাক্ষী করা হয়। গত বুধবার বিকেলে সাড়ে ৪টার দিকে ৪-৫টি মোটর সাইকেল যোগে রাসেল আহমেদ খোকনের নেতৃত্বে পুনরায় মুন্দিরপুর গ্রামের মান্নানের ছেলে কালু, মাঝের চর গ্রামের রিপনের ছেলে তামিম, একই গ্রামের নূর হোসেনসহ ৭-৮জনের একটি দল ওমর ফারুকের বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে এ মামলায় স্বাক্ষী না দেওয়ার জন্য হুমকি দেয়। স্বাক্ষী দিলে ওমর ফারুক ও তার পরিবারের লোকজনকে প্রাণ নাশের হুমকি দেয়। তার ও পরিবারের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন।
ভূক্তভোগী ও হত্যা চেষ্টা মামলার স্বাক্ষী ওমর ফারুক বলেন, আসামীরা খুবই খারাপ প্রকৃতির। আমার একটি বিবাহযোগ্য মেয়ে রয়েছে। তাছাড়া আমার বাড়িতে এসে মামলার স্বাক্ষী না দেওয়ার জন্য হুমকি দেয়। রূপগঞ্জ থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে আমাকে বাড়ির সামনে প্রাণ নাশের হুমকি দেয়। নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে জিডি করেছি।
সোনারগাঁ থানার ডিউটি অফিসার মুহাম্মদ রফিকুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরী গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com