1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জের চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ কাওরাইদে কিশোরগ্যাং সদস্যদের হাতে কিশোর আহত চট্টগ্রামে ভের্টান ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চকবাজার ওয়ার্ড সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক চট্টগ্রামে অসামাজিক কাজে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারীসহ গ্রেফতার-২ নিক্ষেপকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী দোয়াত কলমের হাবিব কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারনা রূপগঞ্জে ভূমি দস্যু জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ

সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় প্রয়াত সাংবাদিকের পুত্রকে কুপিয়ে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২

কাজী ফাহিমঃ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনারগাঁও মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুর রহমান এর ছোট ভাই ও প্রয়াত

সাংবাদিক দেলোয়ার হোসেনের পুত্র কে রোববার (২ অক্টোবর ) সন্ধ্যা রাতে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় মোঃ মহিয়ান ইসলাম (২৮) কে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় গুরুতর আহত মোঃ মহিয়ান ইসলাম (২৮) বাদী হয়ে সোনারগাঁ থানায় এ অভিযোগ দায়ের করেন।
বাদী তার অভিযোগে উল্লেখ করেন, ১। মোঃ নাহিদ (২৫), ২। মোঃ জাহিদুল ইসলাম (২৩), উভয় পিতা-সাফ, ৩। মোঃ ইমন (২৮), পিতা-ইউনুছ, সর্ব সাং কাঁচপুর সেনপাড়া, ৪। মোঃ সালমান (২৪), পিতা-হুমায়ন কবির, সাং কাঁচপুর সোনাপুর, ইউপি-কাঁচপুর, ৫। আল আমিন (২৭), পিতা-অজ্ঞাত, সাং বাইশটেংগী, ইউপি-সাদিপুর, সর্ব থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ সহ অজ্ঞাতনামা ৪/৫ জন পরস্পর একদলভুক্ত, উচ্ছৃংখল, দাঙ্গাবাজ, মাদকাসক্ত, মাদকের ব্যবসায়ী, পরধনলোভী ও খারাপ প্রকৃতির লোক। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করিয়া পূর্ব শত্রুতার জের ধরিয়া ইং ০২/১০/২০২২ তারিখ সন্ধ্যা আনুমানিক ০৭.০০ ঘটিকার সময় উল্লেখিত বিবাদীগন সহ অজ্ঞাত নামা বিবাদীরা লোহার রড, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া জনতায় দলবদ্ধ হইয়া সোনারগাঁ থানাধীন কাঁচপুর সাকিনস্থ এসএস পাম্পের সামনে রাস্তায় আমাকে পথরোধ করিয়া তাহাদের হাতে থাকা লাঠিসোঠা ও লোহার রড ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়া আঘাত করিয়া আমার হাতে, পায়ে, পিঠে, মাথায় ও মুখমণ্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। ১নং বিবাদী তাহার হাতে থাকা লোহার রড দিয়া আঘাত করিয়া আমার মাথায় ফাটা গুরুতর রক্তাক্ত জখম করে। বিবাদীরা আমার সাথে থাকা ব্যবসার নগদ ২,০০,০০০/-টাকা এবং এনআরবি ব্যাংকের স্বাক্ষর কৃত আমার ২টি চেক নং-০০-০১১৮ ও ০০০০১১৯ নিয়া যায়। এমতাবস্থায় আমাদের ডাক চিৎকার শুনিয়া আশপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে বিবাদীগন আমাকে শান্তিতে ব্যবসা করিতে দিবেনা বলিয়া ভয়ভীতি সহ প্রান নাশের হুমকী প্রদান করে চলিয়া যায়।
এই ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
পাওনা টাকা চাওয়ায় সন্ত্রাসীদের হাতে গুরুতর আহত মোঃ মহিয়ান ইসলাম
উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের প্রয়াত সাংবাদিক দেলওয়ার হেসেনের ছেলে।

এই ঘটনায় সোনারগাঁও মডেল প্রেসক্লাবের সভাপতিসহ সকল সদস্যরা সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com