1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামস্থ বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত পরিবহন সেক্টরে অরাজকতা, ভাড়া নৈরাজ্য এবং যাত্রীদের সাথে অশোভন আচরণের অভিযোগ পতেঙ্গায় ট্রাংক লরির ধাক্কায় এক শিশু নিহত:আহত -২ ইউএস-বাংলা বিমান আবুধাবিতে চলা শুরু করছে রূপগঞ্জে হিন্দু ধর্মালম্বী শ্রী জয়পতাকা স্বামী গুরু মহারাজ্যের জন্মদিনে বৃক্ষরোপন দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা

সাবেক এমপি এম নাসের রহমানের ওপর হামলার ঘটনায় মৌলভীবাজারে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিনঃ মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের ওপর আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা কৃষক দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। একই সঙ্গে হামলাকারীদের রাজপথে মোকাবিলা করার প্রত্যয় ব্যক্ত করে অবিলম্বে সন্ত্রাসীদের সনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

শনিবার ১৮ মার্চ ২০২৩ ইং, বিকেলে জেলা কৃষকদলের উদ্যোগে শহরের কুসুমবাগ এসআর প্লাজার সামন থেকে প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের সেন্ট্রাল রোডের এম সাইফুর রহমান সড়ক প্রদক্ষিণ শেষে সিকন্দর আলী সড়কের মোড়ে গিয়ে হয়।
জেলা কৃষকদলের আহবায়ক ও জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল করিম ঈমানী’র পরিচালনায় বিক্ষোভ মিছিল পূর্বসমাবেশে বক্তব্য দেন-জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক মশিদুল হোসেন, শ্রীমঙ্গল উপজেলা কৃষকদলের আহবায়ক মকসুদুর রহমান মসুদ, কুলাউড়া উপজেলা কৃষকদলের আহবায়ক শোয়েব আহমদ, সাধারণ সম্পাদক বুল বুল আহমেদ, রাজনগর উপজেলা কৃষক দলের আহবায়ক মনির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আতিক, সদর উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক কয়েস আহমেদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন-গত ১১ মার্চ মৌলভীবাজারে কেন্দ্র ঘোষিত জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচীর শুরুতেই আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীরা পুলিশের মদদে বিএনপি নেতা-কর্মীদের উপরে সশস্ত্র হামলা চালায়। শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচীতে পরিকল্পিতভাবে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীরা প্রকাশ্যে পুলিশের ছত্রছায়ায় লাটিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র হাতে নিয়ে মহড়া দেয়। এবং বিএনপির ও অংগসংগঠনের নেতৃবৃন্দের ওপর আকস্মিক ন্যক্কারজনক হামলা করে। এসময় পুলিশ নিরব ভুমিকা পালন করে। যাহা জেলা বাসীসহ দেশবাসীকে ব্যথিত করেছে।
বর্বরোচিত ও কাপুরুষোচিত হামলায় সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপি’র সভাপতি এবং কেন্দ্রীয় নেতা এম নাসের রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জেলা জাসাসের সদস্য সচিব মোঃ জসিম উদ্দিনসহ প্রায় ২৫ জন নেতাকর্মী মারাত্মকভাবে আহত হন। এম নাসের রহমানকে হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকজনের অবস্থা আশংকাজনক। বিনা কারণে এই হামলা ন্যক্কারজনক।
সভায় এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে হামলাকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com