1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদে তিতাসের অভিযান চট্টগ্রামে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা জানালেন বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসন চট্টলা চাকা বাস সার্ভিসের উদ্বোধন’কাপ্তাই রাস্তার মাথা থেকে পতেঙ্গার কাটগড় পর্যন্ত এসি বাস চলাচল শুরু প্রকাশিত সংবাদের আংশিক প্রতিবাদ ব্লাড সোসাইটি হবিগঞ্জ লাখাই উপজেলা শাখা কমিটি গঠন সভাপতি মাঈন, সি,সহ সভাপতি আলিজান, সম্পাদক লিটন ইন্টারন্যাশনাল প্রেসক্লাব এন্ড হিউম্যান রাইটস এর কেন্দ্রীয় কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান সম্পূর্ণ চট্টগ্রামে বিজ্ঞ আদালতে সেমিনার কক্ষে “ মামলার তদন্তে ত্রুটি-বিচ্যুতি এবং ন্যায়বিচার নিশ্চিত এর প্রভাব” শীর্ষক সেমিনার সম্পন্ন সোনারগাঁয়ে আঃলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সোনারগাঁয়ে আঃলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিক ও তার ভাই শফিক হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছে -বাদশা

সল্টগোলা রেলক্রসিং এলাকায় তেলবাহী ওয়াগনের সাথে লরির সংঘর্ষে নিহত-২

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ৯ জুন, ২০২৩

ডেস্ক নিউজ:
বন্দর নগরীর সল্টগোলা রেলক্রসিং মোড়ে তেলবাহী ওয়াইনের সাথে ট্রাংক লরীর দূর্ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছে।
দুর্ঘটনার কারণে রেললাইনের দুই পাশে প্রচুর গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুন) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১২টা টার পর্যন্ত উদ্ধার কাজ চলছিল বলে জানা গেছে।
ঘটনাস্থলে থাকা বন্দর থানার উপ-পরিদর্শক রেজাউল হক জানান, এখন পর্যন্ত লরির নিচ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরও হতাহত থাকতে পারে। কারো নাম পরিচয় পাওয়া যায় নি।
চিটাগাং গুডস পোর্ট ইয়ার্ডের (সিজিপিওয়াই) মাস্টার আব্দুল মালেক বলেন, তেলবাহী ওয়াগনটি পদ্মা-মেঘনা-যমুনা ডিপো থেকে ইয়ার্ডে আসছিল। এটি সল্টগোলা ক্রসিং পার হওয়ার সময় দুই দিকে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। কিন্তু হঠাৎ একটি গ্যাসবাহী লরি রেললাইনে উঠে যায়। এতে ওয়াগনের ইঞ্জিনের সঙ্গে লরির সংঘর্ষের ঘটনা ঘটে। এটি উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে। এ ঘটনায় লরির একজন মারা গেছে। তার পরিচয় জানা যায়নি।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মোহাম্মদ আমান উল্লাহ আমান বলেন, নগরের সল্টগোলা ক্রসিং এলাকায় একটি তেলবাহী ওয়াগনের ইঞ্জিনের সঙ্গে গ্যাস ভর্তি লরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গ্যাস সবদিকে ছড়িয়ে পড়েছে।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রায়হান আশরাফ ‘কেমিক্যালবাহী লরিটি বন্দর থেকে বের হওয়ার সময় সল্টগোলা ক্রসিং মোড় এলাকায় ৯টা ৫০ মিনিটের দিকে তেলবাহী ট্রেনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বন্দর ও ইপিজেড ফায়ার স্টেশনের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে পৌঁছেছে। সংঘর্ষের ফলে লরির উপরে থাকা ক্যামিক্যাল ট্যাংকার বাঁ দিকে হেলে হয়ে পড়েছে।’
‘আমরা একটি হেলমেট ও মোটরসাইকেল নিচে দেখতে পাচ্ছি। আশঙ্কা করছি নিচে লোক থাকতে পারে। আমাদের কাছে উদ্ধার কাজের জন্য ভারী সরঞ্জাম না থাকায় বন্দর কর্তৃপক্ষের ক্রেন আসার অপেক্ষা করছি। তারপর আমরা উদ্ধার কাজ চালাতে পারবো। এরইমধ্যে লরির ট্যাংকার থেকে কেমিক্যাল রাস্তায় ছড়িয়ে পড়েছে। ঘটনার পরপরই তারা পালিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com